মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগে মামলা, শিক্ষক পলাতক

|

পটুয়াখালী প্রতিনিধিঃ এবার ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক হাফিজিয়া মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ওই শিক্ষক মোহাম্মদ ফরাজি পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর গলাচিপা উপজেলার উত্তর চরবিশ্বাস হাদিউল উম্মা মহিলা মাদরাসায়।

মামলার বিবরণে বলা হয়, গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের উত্তর চরবিশ্বাস হাদিউল উম্মা মহিলা মাদরাসার শিক্ষক মোহম্মদ ফরাজী ঘটনার দিন (২৬ জুন ২০১৯) সকালে ফজরের নামাজের পর আরো সাতজন শিশুকে নিয়ে শ্রেণি কক্ষে পড়াতে বসে। পরে অভিযুক্ত শিক্ষক মোহম্মদ ফরাজী শিশুটিকে কথা শোনার জন্য তার (শিক্ষকের) ঘরের সামনের রুমে ডেকে নিয়ে দরজা বন্ধ করে মুখ চেপে ধরে জোরপূর্বক ফ্লোরে ধর্ষণ করে। এ ঘটনার পর শিশুটি কান্নাকাটি করে দৌঁড়ে শ্রেণি কক্ষে আসলে একই শ্রেণি কক্ষে শিশুটির বড় বোন জানতে চাইলে লজ্জায় কিছুই বলেনি। পরে ওই দিন বেলা ১২টার দিকে বাড়ি গেলে মায়ের কাছে সব খুলে বলে। এরপর এ ঘটনায় এক সপ্তাহ পরে আজ শনিবার গলাচিপা থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়।

জানতে চাইলে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ জানান, নির্যাতনের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ভিকটিমকে উদ্ধার করে আজ শনিবার থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শিশুটির মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply