সন্ধ্যায় নিখোঁজ, রাতে লাশ

|

রাজধানীর ওয়ারীর বনগ্রামে নিখোঁজের দু’ঘণ্টা পর একটি খালি ফ্ল্যাট থেকে সামিয়া আফরিন সায়মা নামে আট বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। সামিয়া আফরিন সায়মা সিলভারডেল স্কুলের ছাত্রী ছিল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পুরান ঢাকার নবাবপুরের ব্যবসায়ী আবদুস সালাম ওয়ারী থানার ১৩৯ বনগ্রামের বাড়ির ছয় তলায় নিজের ফ্ল্যাটে পরিবার নিয়ে থাকেন। শুক্রবার মাগরিবের নামাজের সময় সামিয়া বাসা থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর রাত সাড়ে আটটায় একই বাড়ির আট তলার একটি খালি ফ্ল্যাটে সামিয়ার লাশ পাওয়া যায়।

ওয়ারী থানার ওসি আজিজুর রহমান বলেন, শিশু সামিয়ার গলায় দাগ রয়েছে। এছাড়া ঠোঁটে ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তে মৃত্যুর প্রকৃত কারণ বেরিয়ে আসবে।

নিহত সামিয়ার বাবা আবদুস সালাম বলেন, মাগরিবের আজানের সময় আমি নামাজ পড়তে মসজিদে যাই। মসজিদ থেকে ফেরার সময় সন্ধ্যার নাশতা কিনে বাসায় আসি। বাসায় এসে দেখি সামিয়া নেই। পরে আমি ও আমার স্ত্রী তাকে খুঁজতে শুরু করি। রাত সাড়ে আটটার দিকে আট তলার রান্না ঘরে তার লাশ পাওয়া যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply