চুয়াডাঙ্গায় ৮ বাড়িতে গণডাকাতি, লক্ষাধিক টাকা লুট

|

চুয়াডাঙ্গার জীবননগরে ৮ বাড়িতে গণডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (০৫ জুলাই) ভোরে উপজেলার সন্তোষপুর গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাত সদস্যরা গ্রামের দুটি মহল্লার ৮টি পরিবারে হানা দিয়ে লুটপাট করে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোনসহ কয়েক লক্ষাধিক টাকা।

বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু রাসেল। তিনি জানিয়েছেন ডাকাতির খবর পেয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। একই সাথে ডাকাত সদস্যদের গ্রেফতারে নির্দেশনা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে জীবননগর উপজেলার সন্তোষপুর গ্রামের জোল পাড়াতে হানা দেয় ১০/১২ জনের সশস্ত্র একটি ডাকাত দল।

ডাকাতির কবলে পড়া কুরবান আলী জানান, তাদের সকলের হাতেই ধারালো অস্ত্র ছিল।

স্থানীয় বাসিন্দা মুনসুর আলী জানান, প্রতিদিন সন্তোষপুর -আন্দুলবাড়িয়া সড়কে পুলিশ টহল থাকে। কিন্তু বৃহস্পতিবার পুলিশের কোন টহল দিতে দেখা যায়নি। তাছাড়া গ্যাং পাড়া ও জোলপাড়ার ডাকাতির আগে সন্ধ্যা রাতে সন্তোষপুর কবর স্থানের পাশেও ডাকাতি করে একটি দল। এ সময় ডাকাত সদস্যরা দুই জনের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাত সদস্যদের গ্রেফতারে পুলিশের বেশ কয়েকটি ইউনিট এক সাথে কাজ করছে।









Leave a reply