যশোরে ভুয়া এএসপি আটক, পুলিশের পোষাক উদ্ধার

|

স্টাফ করেসপন্ডেন্ট, যশোর:

যশোরে রাকেশ ঘোষ নামে এক ভুয়া এএসপি আটক হয়েছেন।

বৃহস্পতিবার বিকালে শহরের দড়াটানা থেকে তাকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। পরে তাকে পুলিশ সুপার কার্যালয়ে নেওয়া হলে ভুয়া পরিচয়ের বিষয়ে নিজ মুখে স্বীকার করেন। এ সময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশের পোষাক, ব্যাগ ও ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।

আটক রাকেশ ঘোষ যশোরের চৌগাছা উপজেলার বহিলাপোতা গ্রামের সন্তোষ ঘোষের ছেলে। যশোর কোতোয়ালি থানার ওসি তদন্ত সমীর কুমার সরকার সাংবাদিকদের জানিয়েছেন, রাকেশ ঘোষ কয়েকদিন ধরে যশোরে অবস্থান করে এএসপি পদমর্যাদার আইজিপির প্রোটোকল অফিসার পরিচয় দিচ্ছিলেন। এসআইদের সাথে নিজেকে ওই পরিচয় দিয়ে অনৈতিক সুবিধাও নিচ্ছিলেন। বুধবার থানার এসআই শাহিদুল আলমকে হুমকি দিয়ে একটি মামলার বিষয়ে তদবির করেন। এরপর শাহিদুল ভুয়া এএসপির রাকেশ ঘোষের সঠিক পরিচয় নিশ্চিত হতে উর্ধ্বতন কর্মকর্তাদের শরণাপন্ন হন। এক পর্যায়ে রাকেশ ঘোষ নামে আইজিপির কোন প্রোটোকল অফিসার বা রাকেশ বলে এএসপি নেই বলে নিশ্চিত হন এসআই শাহিদুল আলম।

এসআই শাহিদুল আলম বলেন, রাকেশ ঘোষ নামে আইজিপির কোন প্রোটোকল অফিসার বা রাকেশ বলে এএসপি নেই বলে নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার বিকালে তাকে ফোন করে দেখা করার ইচ্ছা পোষণ করি। এরপর শহরের দড়াটানায় তাকে দেখে আটক করে প্রথমে থানায় ও পরে এসপি অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদ করি। জিজ্ঞাসাবাদে রাকেশ নিজের প্রতারণার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply