কক্সবাজারে হোটেল থেকে ভুয়া কারাপরিদর্শক দম্পতি আটক

|

কক্সবাজার হোটেল মোটেল জোনে কলাতলীর ডলপিন মোড়ে অবস্থিত হোটেল সি ক্রাউন থেকে কারাপরিদর্শক পরিচয়দানকারী দুই প্রতারককে আটক করেছে পুলিশ। আটককৃত দুইজনেই স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে রুম নিয়েছেন।

পুলিশ জানায়, আটক রিয়াদ বিন সেলিম ও শাহনাজ পারভীন মায়া তারা দুজনই স্বামী-স্ত্রী। এদের স্থায়ী ঠিকানা চট্টগ্রামের পটিয়া উপজেলায়।

হোটেল সি- ক্রাউন কর্তৃপক্ষের বরাত দিয়ে কক্সবাজার জেলা কারাগারের তত্ত্বাবধায়ক বজলুর রশীদ আখন্দ জানান, হোটেলে অবস্থানরত স্বামী-স্ত্রী নিজেদের সিনিয়র কারাপরিদর্শক হিসেবে পরিচয় দিয়ে গত ২১ জুন ওই হোটেলে উঠেন। হোটেলে অবস্থান করার পর থেকে খাবার দাবারসহ যাবতীয় কিছু বাকিতে ভোগ করছিলেন।

নিয়ম মোতাবেক তাদের কাছ থেকে প্রতিদিনের রুম ভাড়া আর খাবারের টাকা চাওয়া হলে তারা আজ দিবে কাল দিবে বলে হোটেল কর্তৃপক্ষকে সময় দিতে থাকেন। পরে বিষয়টি আমাকে (কারা তত্ত্বাবধায়ক বজলুর রশীদ) অবগত করলে আমি বিষয়টি জানালে তৎক্ষণাৎ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই এবং সিনিয়র কারাপরিদর্শক পরিচয়ধানকারীদের সঙ্গে কথা বলি।

এক পর্যায়ে তাদের কথাবার্তা সন্দেহ হলে বিষয়টি কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইনকে অবগত করি। পরে তিনি সদর মডেল থানার অপারেশন অফিসার ইয়াছিনকে ফোর্সসহ ঘটনাস্থলে পাঠান এবং তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যান।

ইয়াছিন জানান, স্বামী-স্ত্রী দুজনই সিনিয়র কারাপরিদর্শক হিসেবে ভুয়া পরিচয় প্রদান করে উক্ত হোটেলে ১৩ দিন যাবৎ অবস্থান করেছেন। বিষয়টি খুবই জটিল। কারণ তারা চট্টগ্রামের স্থায়ী বাসিন্দা হলে কক্সবাজারে কোনো কাজ ছাড়া ১৩ দিন থাকা অস্বাভাবিক।

এ ছাড়া আটককৃত রিয়াদ বিন সেলিমের বিরুদ্ধে চট্টগ্রাম আকবর শাহ থানায় ধর্ষণ ও অপহরণের মামলা রয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply