রামগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার

|

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরের রামগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ইউনুছ প্রকাশ ইনু ডাকাতসহ ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার (৪ জুলাই) ভোর রাতে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের রামনগর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার করা হয়েছে একটি এয়ারগান বন্ধুক, ২টি রামদা, ১টি কাছি এবং লোহা কাটার কেচিসহ বিভিন্ন ডাকাতি উপকরণ।

পরে দুপুরে রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস.আই) কাউছার হোসেন সুমন বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। আটককৃত ডাকাতদের ওই মামলায় গ্রেফতার দেখানো হয়।

অপর গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলেন, মোঃ কামাল হোসেন ,মোঃ জসিম , বেলাল হোসেন ,ও হারুনুর রশিদ।

পুলিশ সুত্রে জানা যায়,রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের রামনগর গ্রামের মনির পাটোয়ারী বাড়ির পরিত্যক্ত বাগানে একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে এস.আই মোঃ কাউছার হোসেন সুমনসহ ৪ জন পুলিশ অফিসার ও বিপুল পরিমান পুলিশ ঘটনাস্থল ঘেরাও করে। এসময় পালিয়ে যাওয়ার সময় ডাকাত দলের ৫ জনকে আটক করে পুলিশ।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। ডাকাতি ও অস্ত্র আইনে মামলার হয়েছে তাদের আদালতে পাঠানো হয়।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply