সেই ইজিবাইক চালক আলামিন হত্যায় ৩ জনকে আটক

|

মাগুরা প্রতিনিধি
মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের কুকিলা গ্রামের পাট ক্ষেত থেকে গতকাল আল আমিন হোসেন (১৪) নামে এক কিশোর ইজি বাইক চালক হত্যার ঘটনায় জড়িত তিন জনকে আজ বৃহস্পতিবার আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ।

মাগুরার পুলিশ সুপার খান মোহম্মদ রেজোয়ান জানান, আলামিন হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে আজ সকালে মাগুরা সদর উপজেলার ঘোড়ানাছ গ্রামের নুরুল হক মোল্যার পুত্র মোঃ শরিফুল মোল্যাকে (২০) আটক করলে তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় সরাসরি জড়িত জগদল গ্রামের বশির খানের পুত্র মানজাল খান (১৮) ও মহিষাডাঙ্গা গ্রামের আফজাল মন্ডলের পুত্র সুমন হোসেন মন্ডল (২১ কে গ্রেফতার করে পুলিশ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত রক্ত মাখা ছুরি উদ্ধার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আলামিনের ইজি বাইকটি ছিনতায়ের জন্যই এ হত্যা করেছে বলে স্বীকার করে। তবে ইজি বাইকটি এখনো উদ্ধার হয়নি। এ ঘটনায় নিহত আলামিনের মা তৃষ্ণা খাতুন বাদী হয়ে আজ বৃহস্পতিবার মাগুরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

উল্লেখ্য, গতকাল বুধবার সকালে মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের কুকিলা গ্রামের পাটক্ষেতের পাশদিয়ে প্রাইভেট পড়তে যাওয়ার পথে শিশুরা একটি মরদেহ দেখতে পায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। স্থানীয়দের কাছে খবর পেয়ে পরিবারের সদস্যরাও এসে নিহতের পরিচয় শনাক্ত করে। তার নাম আলামিন বলে জানায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply