নড়াইলে মন্দিরের সেবায়েতকে কুপিয়ে আহত

|

নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের মাধবপাশা সার্বজনীন হরি মন্দিরের সেবায়েত রেনু সরদারের (৮০) ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা । বুধবার দিনগত রাত ২টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আহত অবস্থায় ওই সেবায়েতকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সেবায়েতের স্বজন রায় মোহন জানান, মাধবপাশা গ্রামের মৃত গোলক সরকারের স্ত্রী রেনু সরকারের কোন সন্তানাদি নেই। তিনি মাধবপাশা সার্বজনীন হরিমন্দিরের সেবায়েত হিসেবে দায়িত্ব পালন করেন। রাতে মন্দিরেই ঘুমিয়ে থাকেন। তিনি প্রতিদিনের ন্যায় বুধবার রাতে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে মুখোশধারী ৫/৬ জন দুর্বৃত্ত মন্দিরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এ সময় শব্দে সেবায়েতের ঘুম ভেঙ্গে যায়। দুর্বৃত্তরা রেনু সরকারকে লক্ষ্য করে ধারালো অস্ত্র দিয়ে কোপ দিলে ঠেকাতে গেলে বাম হাতে কোপ লাগে। এ সময় সেবায়েতের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে মুখোশধারী দুর্বৃত্তরা পালিয়ে যায়।

কালিয়া হাসপাতালে চিকিৎসাধীন আহত সেবায়েত রেনু সরকার বলেন, বেশ কিছুদিন ধরে মন্দির প্রাঙ্গনে কিছু লোকজন তাসের জুয়া খেলতো এবং মাদক সেবন করতো। আমি তাদেরকে মাদক সেবন করতে এবং জুয়া খেলতে নিষেধ করি। এখন ধারনা করা হচ্ছে ওরাই হামলা করতে পারে। তবে রাতের আধারে তাদেরকে চিনতে পারিনি।’

কালিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারিদের শনাক্ত করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply