পাকিস্তানের বিপক্ষেও নিংড়ে দিতে চান সাকিব

|

বিশ্বকাপে ক্যারিয়ারসেরা ফর্মে আছেন বাংলাদেশের প্রাণভোমরা সাকিব আল হাসান। ব্যাট-বল দুই হাতেই সমান দ্যুতি ছড়িয়ে যাচ্ছেন তিনি। টুর্নামেন্টের শেষটিও রাঙাতে চান বিশ্বসেরা অলরাউন্ডার।

ভারতের কাছে হারে সেমিফাইনালে খেলার আশা শেষ হয়ে গেছে বাংলাদেশের। তবে গ্রুপপর্বে এখনও একটি ম্যাচ বাকি আছে টাইগারদের। শুক্রবার আনপ্রেডিক্টেবল পাকিস্তানের মুখোমুখি হবেন তারা।

এ ম্যাচেও নিজের সেরাটা নিংড়ে দিতে প্রস্তুত সাকিব। পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রাখতে চান তিনি। টাইগার অলরাউন্ডার জানিয়েছেন, দলের জন্য অবদান রাখাই মুখ্য তার কাছে।

সাকিব বলেন, বিশ্বকাপটা দারুণ কাটছে আমার। ধারাবাহিকভাবে পারফর্ম করে যাচ্ছি। চেষ্টা থাকবে সেভাবে খেলে টুর্নামেন্টটা শেষ করার। তাহলে নিজের কাছে খুবই ভালো লাগবে। ব্যক্তিগত দিক থেকে এটিই চাওয়া। আমি সবসময় দলের জয়ে অবদান রাখতে পছন্দ করি। যদি সেটি করতে পারি, তাহলে আরও সন্তুষ্ট হবো।

২০১৯ বিশ্বকাপ দুহাত ভরে দিয়েছে সাকিবকে। বিশ্বকাপ ইতিহাসে একমাত্র ক্রিকেটার হিসেবে এক আসরে ৫০০ রান ও ১০ উইকেটের মাইলফলক ছুঁয়েছেন তিনি। নিখুঁত তথ্যমতে, চলমান ক্রিকেটের সর্বোচ্চ আসরে বোলিংয়ে ১১ উইকেট শিকার করেছেন বাংলাদেশের নয়নমণি।

পাশাপাশি ব্যাট হাতে নিজের নামের পাশে রেখেছেন ৫৪২ রান। সর্বাধিক রান সংগ্রাহকের তালিকায় যা দ্বিতীয়। এতেই স্পষ্ট, ব্যাট হাতে প্রতিপক্ষকে কতটা শাসন করেছেন সাকিব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply