ঠিক মতো কাজ করছে না ফেসবুক, ম্যাসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ

|

প্রায় ১ ঘণ্টা ধরে ঠিক মতো কাজ করছে না সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ম্যাসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ। পেইজ ডাউনলোডিং, ছবি ও ভিডিও আদান-প্রদানে সমস্যায় পড়ছেন ব্যবহারকারীরা। শুধু বাংলাদেশেই নয়, বিশ্বজুড়ে ব্যবহারকারীরা এধরনের সমস্যায় পড়েছেন বলে জানিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

তবে কি কারণে এমনটি হচ্ছে কর্তৃপক্ষের এখন পর্যন্ত কেনো বক্তব্য পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, কারগরি ত্রুটির কারণে এমন সমস্যায় পড়ছেন ব্যবহারকারীরা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী আল মাসুদ সজীব বলেন, বেশ কিছুক্ষণ ধরে আমি ম্যাসেঞ্জার, ফেসবুক ও হোয়াটসঅ্যাপে কোন ধরনের ছবি আদান-প্রদান করতে পারছি না। কেউ ছবি পাঠালে সেটা ভিজ্যুয়াল হচ্ছে না।

ব্রিটিশ গণমাধ্যম দি সান জানায়, ব্রিটেন ও ইউরোপের বিভিন্ন দেশে প্রায় ১০ হাজারের বেশি ব্যবহারকারী তাদের কাছে অভিযোগ করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে (ফেসবুক, ম্যাসেঞ্জার, হোয়াটস অ্যাপ, ইন্সটাগ্রাম) তারা পেইজ ডাউনলোড করতে পারছেন না। সেই সঙ্গে ছবি ও ভিডিও শেয়ার করতে পারছেন না। এনিয়ে তারা ক্ষোভ প্রকাশ করেন। ব্যবহারকারীরা আরো জানান, হোয়াটসঅ্যাপে তারা মেসেজ ও আদান-প্রদান করতে পারছেন না।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply