ভারতীয় শিবিরে মোস্তাফিজের জোড়া আঘাত

|

ভারতের দুরন্ত সূচনার পর সৌম্যের পর মোস্তাফিজ জোড়া আঘাত করেন। মেডেন ওভার সহ ২ উইকেট নেয় এই কাটার মাস্টার।
৩৯ ওভারের ২য় বলে কোহলি ও ৪র্থ বলে পান্ডে আউট হয়ে সাজ ঘরে যায়। কোহলি ২৬ রান করে মোস্তাফিজের বলে রুবেলের কাছে ক্যাচ দিয়ে আউট হোন। অপরদিকে ০ রানে সৌম্য সরকারের কাছে ক্যাচ দেয় পান্ডে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ২৫০ রান।

এরআগে বাংলাদেশের বিপক্ষে রীতিমতো ব্যাটিং তাণ্ড চালিয়েছেন রোহিত শর্মা ও লোকেশ রাহুল। উদ্বোধনীতে ২৯.২ ওভারে ১৮০ রানের জুটি গড়েন তারা।

অনবদ্য ব্যাটিং করে যাওয়া এই জুটি ভাঙেন সৌম্য সরকার। তার আগে ক্যারিয়ারের ২৬তম এবং বিশ্বকাপের এক আসরে চতুর্থ সেঞ্চুরির রেকর্ড গড়েন রোহিত শর্মা। ৯২ বলে সাতটি চার ও ৫চি ছক্কায় ১০৪ রান করে আউট হন রোহিত।

রোহিত শর্মার বিদায়ের ঠিক ১৫ রানে ব্যবধানে অন্য ওপেনার লোকেশ রাহুলকে সাজঘরে ফেরান রুবেল হোসেন। তার গতির বলে মুশফিকুর রহিমের হাতে ক্যাচ তুলে দেয়ার আগে ৯২ বলে ছয়টি চার ও এক ছক্কায় ৭৭ রান করেন রাহুল।

অবশ্য ১৮ রানেই ব্রেক থ্রু পাওয়ার কথা ছিল টাইগারদের। কিন্তু রোহিত শর্মার ক্যাচটি তালুবন্দি করতে পারেননি তামিম ইকবাল। নতুন লাইফ পেয়ে আক্রমণাত্মকে হয়ে ওঠেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা।

পাওয়ার প্লের প্রথম ১০ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৬৯ রান সংগ্রহ করেন ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ও লোকেশ রাহুল। ১৭.২ ওভারের খেলা শেষে ভারতের সংগ্রহ বিনা উইকেটে ১০০ রান। ৫৫ ও ৪২ রানে ব্যাট করছে রোহিত ও রাহুল।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply