কুষ্টিয়ায় মাদক মামলায় আসামির যাবজ্জীবন

|

কুষ্টিয়া প্রতিনিধি
কুষ্টিয়ায় মাদক মামলায় রাজীব হোসেন নামে এক আসামিকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। আজ দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী আদালতে আসামির উপস্থিতিতে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারার টেবিলের ১(খ) আইটেমে দোষী সাব্যস্ত করে এই রায় ঘোষণা করেন। দন্ডাদেশপ্রাপ্ত আসামি রাজীব হোসেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ছেঁউড়িয়া মন্ডলপাড়া এলাকার নূর মোহাম্মদ মন্ডলের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৩ সালের ৪ জানুয়ারী র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের আভিযানিক দল অভিযান চালিয়ে কুষ্টিয়ার কুমারখালীর উপজেলার ছেঁউড়িয়া এলাকা থেকে রাজীব হোসেনকে আটক করে। এসময় তার সাথে থাকা ৫০ পিচ ইয়াবা ও ৬২ গ্রাম হেরোইনসহ আটক করে। এই ঘটনায় র‌্যাবের এসআই মোয়াজ্জেম হোসেন বাদী হয়ে কুমারখালী থানায় একটি মামলা দায়ের করেন। এই ঘটনায় কুমারখালী থানা পুলিশ ২০১৩ সালের ৫ নভেম্বর আদালতে চার্জশিট প্রদান করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত আজ দুপুরে আদালতে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন কুষ্টিয়া জজ কোর্টের পিপি অনুপ কুমার নন্দী এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. আব্দুল মোতালিব ও অ্যাড. প্রদীপ কুমার বাগচী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply