অনুশীলনে ফিরলেন মাহমুদউল্লাহ

|

পাঁচদিনের ছুটি শেষে রোববার অনুশীলনে ফিরল বাংলাদেশ দল। টাইগারদের জন্য সুখবর, চোট কাটিয়ে কাল বার্মিংহামে দলের সঙ্গে অনুশীলন করেছেন মাহমুদউল্লাহও।

২৪ জুন আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় কাফ মাসলে টান লেগেছিল মাহমুদউল্লাহর। সাউদাম্পটন থেকে ক্র্যাচে ভর দিয়ে টিম বাসে উঠলেও বাংলাদেশের অন্যতম অভিজ্ঞ ব্যাটসম্যান এখন সুস্থ।

শুক্রবার জুমার নামাজ পড়তে গিয়েছেন ক্র্যাচ ছাড়াই। তিনি নিজেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বার্মিংহামে আসার একদিন পর থেকে ক্র্যাচ ছাড়া হাঁটছেন। আর কাল অনুশীলনে ব্যাট হাতে দেখা গেল তাকে।

মাহমুদউল্লাহর ফিটনেস সম্পর্কে অবশ্য পরিষ্কার করে কিছু জানাতে পারেননি বিশ্বকাপে দলের ম্যানেজারের দায়িত্বে থাকা খালেদ মাহমুদ সুজন। শুধু বলেছেন, ‘খালি চোখে তো ভালোই মনে হচ্ছে। তবে এখনই চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না। বলা যায় ভারতের বিপক্ষে খেলার সম্ভাবনা পঞ্চাশ ভাগ। দু’দিন অনুশীলনের পরই রিয়াদের (মাহমুদউল্লাহ) অবস্থা বোঝা যাবে।’

ছুটি শেষে শিষ্যদের অনুশীলনে পেয়ে খুশি পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। আফগানদের হারানোর পর কয়েক দিন বিশ্রাম নিয়ে ক্রিকেটাররা ফুরফুরে মেজাজে আছেন। কাল টিম হোটেলের বাইরে কিছুক্ষণ আড্ডা দিয়ে অনুশীলনে যান তামিম-মাশরাফী।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply