কালীগঞ্জে আন্তঃজেলা ৫ গরুচোর আটক

|

ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহ কালীগঞ্জে আন্ত:জেলা গরু চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ মহেশপুর উপজেলার স্বরুপপুর গ্রামের মৃত মোস্তফা কামালের ছেলে মোস্তাক আহম্মেদ (২৪) কে মহেশপুর দত্তনগর থেকে রবিবার রাতে তাকে আটক করা হয়। তার স্বীকার উক্তি মোতাবেক মোবাইল ট্রকিং এর মাধ্যমে সোমবার ভোর রাতে চুয়াডাঙ্গা ও কুষ্টিয়ার বিভিন্ন জায়গা থেকে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার মুক্তারপুর গ্রামের ইয়াছিনের ছেলে দিলন (২৭) একই উপজেলার দামুড়হুদা গ্রামের মকছেদ আলীর ছেলে তাজউদ্দীন (৪২) এছাড়া একই চুয়াডাঙ্গা সদর উপজেলার নূরনগর কলোনীর মৃত মধুশেখের ছেলে রফিকুল ইসলাম (৩৭) এবং চুয়াডাঙ্গা সদরের কেদারগঞ্জ পাড়ার মুক্তার হোসেনের ছেলে মিজানুর রহমান পল্টু (২৭)।

কালীগঞ্জ থানায় অফিসার ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী জানান, ঝিনাইদহ জেলার দত্তনগর থেকে একজনকে আটক করার পর তার দেয়া তথ্যমতে কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন স্থানথেকে তাদের আটক করা হয়েছে। এব্যপারে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply