গাইবান্ধায় নাবিল পরিবহণের বাস থেকে ফেন্সিডিলসহ যুবক আটক

|


গাইবান্ধা প্রতিনিধি : 

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নাবিল পরিবহণের একটি বাস থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ মোতাব্বের হোসেন মুগ্ধ (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। 


রবিবার (৩০ জুন) বিকেলে গোবিন্দগঞ্জ-দিনাজপুর অঞ্চলিক মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা এলাকায় বাসটিতে তল্লাশী চালিয়ে তাকে আটক করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।


আটক মোতাব্বের হোসেন মুগ্ধের বাড়ি দিনাজপুর জেলার ফুলবাড়ি বারকোনা গ্রামে। মুগ্ধ ওই গ্রামের সৈয়দ ফরহাদ হোসেন লিটনের ছেলে।  


গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান জানান, দিনাজপুর থেকে ঢাকাগামী নাবিল পরিবহণের বাসে ফেন্সিডিল বহণ করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জের বাগদা এলাকার অঞ্চলিক সড়ক এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় বাসটিতে তল্লাশী চালিয়ে মোতাব্বের হোসেন মুগ্ধকে আটক করা হয়। এসময় তার শরীরে রাখা ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। মুগ্ধের শরীরে বিশেষ কায়দায় বেঁধে রাখা হয়েছিল ফেন্সিডিলগুলো। উদ্ধার করা ফেন্সিডিলগুলোর মুল্য ২৫ হাজার টাকা। 


তিনি আরও জানান, আটক মোতাব্বের হোসেন মুগ্ধ ফেন্সিডিলগুলো ঢাকায় কোথায় কার কাছে নিয়ে যাচ্ছিলো তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া মুগ্ধ সংঘবদ্ধ মাদক পাচারকারীর সদস্য কিনা, তার সঙ্গে আরও কারা জড়িত আছে তাও তদন্ত করা হচ্ছে।

এ ঘটনায় মুগ্ধের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। সোমবার সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।









Leave a reply