আজ যে বন্ধুকে আউট করতে চান মইন আলি

|

আগামী ২ জুলাইয়ের দিকে তাকিয়ে প্রায় দেড়শ কোটি মানুষ। ওই দিন বার্মিংহ্যামের ঐতিহ্যবাহী এজবাস্টনে মুখোমুখি হবে ভারত ও বাংলাদেশ।

তার আগে সেমিফাইনালের দৌড়ে এজবাস্টনে আজ বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় ইংল্যান্ডের মুখোমুখি ভারত। ১১ পয়েন্ট নিয়ে টেবিলে ইংল্যান্ড থেকে অনেক এগিয়ে ভারত।

ইংল্যান্ডের বিপক্ষে জয় নিশ্চিত করতে পারলেই সেমিফাইনালের টিকিট পাচ্ছেন তারা। এদিকে আসরে দুর্দান্ত শুরু করলেও হঠাৎই থমকে গেছে স্বাগতিক ইংল্যান্ড। আসরে ধুঁকতে থাকা পাকিস্তানের পেছনে পড়ে গেছে দলটি ইতিমধ্যে। তাই আজকের ম্যাচ ইংল্যান্ডের জন্য বাঁচা-মরার লড়াই।

আজ ম্যাচের আগেই ইংল্যান্ডের অলরাউন্ডার মইন আলি জানালেন, ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিতে চান তিনি।

ইংল্যান্ড দলের নিয়মিত অফস্পিনার মইন আলির সঙ্গে বিরাট কোহলির যে বেশ বন্ধুত্বের সম্পর্ক রয়েছে তা হয়তো অনেকেরই অজানা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) একই দলে খেলার সময় কোহলির সঙ্গে দারুণ সম্পর্ক গড়ে ওঠে মইন আলির। আন্তর্জাতিক গণমাধ্যমে তেমনটাই জানালেন মইন।

তিনি বলেন, ‘অনূর্ধ্ব-১৯ থেকেই আমরা একে অপরকে চিনি। তবে গত দুই বছরে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলার সময় আমাদের মধ্যে ভালো বন্ধুত্ব গড়ে ওঠে।’

তবে বিরাট কোহলিকে আউট করার পরও বন্ধুত্বে এতটুকুও ফাটল ধরবে না বলে দাবি মইন আলির।

প্রসঙ্গত নিজেদের শেষ দুই ম্যাচে শ্রীলংকা ও অস্ট্রেলিয়ার কাছে হেরে সেমিফাইনালের পথ অমসৃণ করে ফেলেছে স্বাগতিক ইংল্যান্ড। ম্যাচে টিকে থাকতে হলে ভারতের বিপক্ষে শুধু বিরাট কোহলির উইকেট কেন রোহিত, রাহুল, ধোনি ও হার্দিকের দিকেও বেশ নজর রাখতে হবে আজ মরগ্যানদের।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply