হত্যাকারীদের বাঁচাতে আমার নামে অপবাদ ছড়ানো হচ্ছে: মিন্নি

|

হত্যাকারীদের বাঁচাতে নানা অপবাদ ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছেন রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি।

দুপুরে যমুনা টেলিশিভনকে দেয়া একান্ত সাক্ষাৎকারে তিনি আরও বলেন,কেসটা হালকা করার জন্য, আসামিদের বাঁচাতে অপবাদ ছড়ানো হচ্ছে। যারা অপবাদ ছড়াচ্ছে তাদের ধরে জিজ্ঞাসাবাদ করলে অনেক তথ্য বেরিয়ে আসবে, পাশাপাশি হত্যাকারীদের ফাঁসির দাবি জানান তিনি।

তিনি আরও বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে ও দেশের জনগণের কাছে একটাই দাবি যারা আমার স্বামীকে হত্যা করেছে তাদের আমি শাস্তি চাই। তাদের ফাঁসি চাই।

এছাড়া হত্যাকারীরা প্রভাবশালী হওয়ায় বিচার পাওয়া নিয়ে সংশয় প্রকাশ করেন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন। তিনি জানান, প্রতিনিয়ত হত্যার হুমকি দেয়া হচ্ছে তাদের।

প্রসঙ্গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশাকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান স্বামী রিফাত শরীফ। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরও দুই যুবক রিফাতের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাতকে এলোপাতাড়ি কোপাতে থাকেন তারা। স্ত্রী আয়েশা তাদের থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন।

রিফাতকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যান তারা। পরে স্থানীয় লোকজন রিফাতকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাতের মৃত্যু হয়।









Leave a reply