১শ’ টাকার জন্য খুন হন ছাত্রলীগ সভাপতি, মুল হোতা গ্রেফতার

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধিঃ

পটুয়াখালীর বাউফল উপ‌জেলায় ওয়ার্ড ছাত্রলী‌গের সভাপ‌তি শুভংকর হত্যার মুল হোতা সাইফুল‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। গতরা‌তে উপ‌জেলার আদাবা‌ড়িয়া ইউ‌নিয়‌নের মিলঘর থে‌কে সাইফুল‌কে গ্রেফতার করা হয়। এসময় হত্যাকা‌ণ্ডে ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করা হ‌য়ে‌ছে।

পু‌লি‌শের জিঙ্গাসাবা‌দে সাইফুল জানায়, মাত্র ১০০ টাকা নি‌য়ে ঝগড়ার এক পর্যা‌য়ে প‌রিক‌ল্পিতভা‌বে শুভংকর‌কে গত ২৪ জুন দুপু‌রে বাসা থে‌কে বেড়া‌নোর কথা ব‌লে ডে‌কে নি‌য়ে যায়। প‌রে রা‌তে গোলাবা‌ড়ি খা‌লের পা‌শে পৌঁছ‌লে শুভংক‌রের গলায় ফাঁস লা‌গি‌য়ে হত্যা ক‌রে এক‌টি খা‌লের ম‌ধ্যে তার লাশ লু‌কি‌য়ে রাখে। এর আ‌গে শুভংকর প্রকৃ‌তির ডা‌কে সাড়া দি‌তে গে‌লে পিছন থে‌কে সাইফুল তা‌কে লা‌থি মে‌রে মা‌টি‌তে ফে‌লে দেয়। দুই‌দিন পর নিখোঁজ শুভংক‌রের লাশ গোলাবাড়ীর খাল থে‌কে পু‌লিশ উদ্ধার ক‌রে পোস্টম‌র্টেম শে‌ষে পা‌রিবা‌রিকভাবে সৎকার করা হয়।

ওই দিন নিহত শুভংকরের পিতা সত্য রঞ্জন হাওলাদার বাদী হ‌য়ে বাউফল থানায় অজ্ঞাতনামা আসামি ক‌রে এক‌টি হত্যা মামলা দা‌য়ের ক‌রেন। মামলা দা‌য়ে‌রের ৩৬ঘন্টার ম‌ধ্যে পু‌লিশ মিলঘর এলাকা থে‌কে সাইফুল‌কে গ্রেফতার ক‌রে। এসময় হত্যাকা‌ণ্ডে ব্যবহৃত বি‌ভিন্ন মালামাল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সাইফু‌লের বাবার নাম বা‌রেক হাওলাদার।

বাউফল থানার ও‌সি খন্দকার মোস্তা‌ফিজুর রহমান জানান, গ্রেফতারকৃত সাইফুল‌কে আজই আদাল‌তে সোপার্দ করা হ‌বে। এই হত্যা কা‌ণ্ডে সাইফুল একাই ছিল ব‌লে জানান তি‌নি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply