নারায়ণগঞ্জে নারী ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রুপগঞ্জের সংরক্ষিত নারী ইউপি সদস্য বিউটি আক্তার কুট্রি হত্যার মামলার অন্যতম আসামি সাদ্দাম হোসেন (২৫) হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মম হারুন অর রশিদ।

এসপি জানন, বৃহস্প্রতিবার সকালে চনপাড়া বস্তি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে ১৬৪ ধারায় নিজে দোষ স্বিাকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন। সে স্বীকার করেছে হত্যাকাণ্ড সংগঠিত করার সময় সেসহ আরো আট দশজন ছিলো। জড়িত অন্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

এসপি হারুন অর রশিদ আরো জানান, দুই বছর আগে সাদ্দাম হোসেনের সাথে বাবুল স্টো নামে একটি দোকান বসানোকে কেন্দ্র করে কুট্রি মেম্বারের সাথে তার বিরোধ দেখা দেয়। কুট্রি দোকান ভেঙ্গে দেয়। এ জন্য প্রতিশোধ নেয়ার সুযোগ খুচ্ছিল সাদ্দাম হোসেন। এছাড়া এলাকায় মাদক ব্যবসা, আধিপত্য বিস্তার নিয়ে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে বুধবার রাতে নিহত কুট্রির মেয়ে পারভীন আক্তার বাদী হয়ে স্বপন, জয়নাল, আনোয়ার, জামালসহ ১১জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত ৬ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (অপারেশ) রফিকুল ইসলাম জানান, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য ও চনপাড়া (বস্তির)সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের সভানেত্রী বিউটি আক্তার কুট্রি চনপাড়ার নিজ বাড়ী থেকে বস্তির ২ নং ওয়ার্ডের বাবুল ব্যাপারীর স্ত্রী খালেদা আক্তারকে সাথে নিয়ে হাটতে বের হয়। হেঁটে ডেমরা-ইছাখালী সড়কের পশ্চিমগাঁও এলাকার বাবুলের বাড়ির সামনে পৌঁছলে পূর্ব থেকে ওৎপেতে থাকা দুর্বত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে কুট্রিকে হত্যা করেন।

মামলায় উল্লেখ করেন যে, নিহত নারী ইউপি সদস্য বিউটি আক্তার কুট্রির স্বামী হাসান মুহুরীকে ২ বছর পূর্বে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেন। এঘটনায় বিউটি আক্তার কুট্রি বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটি বিচারাধীন। এদিকে মামলার আসামীরা জেল থেকে জামিনে বের হয়ে কুট্রিকে বিভিন্ন সময়ে হুমকি প্রদর্শন করে আসছে। উক্ত মামলার আসামিরাই কুট্রিকে প্রকাশ্যে দিবালোকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply