গাইবান্ধায় বজ্রপাতে গৃহবধূর মৃত্যু, আহত ৩

|


গাইবান্ধা প্রতিনিধি : 

গাইবান্ধার সুন্দরগঞ্জে পৃথক বজ্রপাতের ঘটনায় বিউটি বেগম (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও তিনজন। তার হলেন, নাজমুল ইসলাম (১৩), সুনিল চন্দ্র বর্মন (৩০) ও মথুরলাল বর্মন (৫৫)। আহতরা বর্তমানে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।  এদের মধ্যে নাজমুল ইসলাম বিউটি বেগমের চাচাতো ভাই।

বুধবার (২৬ জুন) দুপুরে সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়নের তেওড়া বাজার এলাকা ও ছাপরহাটি ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামে বজ্রপাতের ঘটনা ঘটে। 

বিউটি বেগম সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়নের উজান তেওড়া গ্রামের আব্দুল হামিদ মিয়ার মেয়ে ও নাজমুল ইসলাম একই গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। এছাড়া সুনিল চন্দ্র পেশায় একজন নির্মাণ শ্রমিক ও মথুরলাল বর্মণ অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য।

স্থানীয়দের বরাত দিয়ে হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাফিউল ইসলাম জিমি জানান, বৃষ্টি চলাকালীন সময়ে বিউটি তার চাচাতো ভাই নাজমুলকে সঙ্গে নিয়ে বাড়ির অদূরে বাংলা বাজার থেকে বাড়ি ফিরছিলো। পথে বজ্রপাতের ঘটনা ঘটলে মারা যায় বিউটি। নাজমুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

 
অন্যদিকে, ছাপড়হাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কনক কুমার গোস্বামী জানান, পারিবারিক শ্বশ্মানে কাজ করছিলো নির্মাণ শ্রমিক সুনিল চন্দ্র; কাজের তদারকি করছিলেন মথুরলাল বর্মণ। হঠাৎ বর্জ্রপাতের ঘটনায় তারা আহত হন। পরে স্থানীয় লোকজন দ্রুত হাসপাতালে ভর্তি করেন।


এবিষয়ে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বিশেশ্বর রায় বলেন, বজ্রপাতে আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে তারা কিছুটা শঙ্কামুক্ত। প্রয়োজনীয় চিকিৎসা সেবায় তাদের সুস্থ্য হতে কয়েকদিন সময় লাগবে। 









Leave a reply