শুরুতেই ফিরে গেলেন কিউই ওপেনাররা

|

আজ জিতেই সেমিফাইনাল নিশ্চিত করতে চায় নিউজিল্যান্ড। আর বিশ্বকাপে টিকে থাকার মিশন নিয়ে খেলতে নেমেছে পাকিস্তান। পাকিস্তানের এই বাঁচা-মরার ম্যাচে টসে জিতে ব্যাটিং নেয় কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

তবে শুরুতেই কিউই শিবিরে আঘাত হেনে ভয়ঙ্কর বার্তা দিয়ে রেখেছেন মোহাম্মদ আমির। দলীয় ৫ রানের মাথায় গাপটিলকে ফেরান তিনি। আর ২৪ রানে ফেরান কলিন মনরোকে ফেরান শাহীন শাহ আফ্রিদি।

বর্তমানে ক্রিজে রয়েছেন কলিন মনরো ও উইলিয়ামসন। শেষ খবর পাওয়া পর্যন্ত কিউইদের সংগ্রহ ৫ ওভারে এক উইকেট হারিয়ে ২২ রান।

এদিকে আজ বৃষ্টির কারণে টস হতে বিলম্ব হয়। একই কারণে আউটফিল্ডও ভেজা রয়েছে।

এখন পর্যন্ত ৬ ম্যাচে ৫ জয় ও ১ পরিত্যক্তে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে নিউজিল্যান্ড। এ ম্যাচে জয় পেলেই সেমিফাইনালের ছাড়পত্র পাবেন কিউইরা।

সেখানে সমান ম্যাচে মাত্র ২ জয়, ৩ পরাজয় ও ১ পরিত্যক্তে টেবিলের সাতে পাকিস্তান। অবশ্য নিজেদের সবশেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে আনপ্রেডিক্টেবল দলটি।

পাকিস্তান একাদশ: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, হারিস সোহেল, সরফরাজ আহমেদ (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির ও শাহীন শাহ আফ্রিদি।

নিউজিল্যান্ড একাদশ– কেন উইলিয়ামসন (অধিনায়ক), কলিন মুনরো, রস টেইলর, টম লাথাম (উইকেটরক্ষক), কলিন ডি গ্র্যান্ডহোম, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply