সড়ক সংস্কারের দাবীতে জয়পুরহাটে সব ধরনের যানবাহন বন্ধের ঘোষণা

|

জয়পুরহাট মোকামতলাসহ অন্যান্য সড়ক সংস্কারের দাবীতে আগামী ১১ জুলাই থেকে সব ধরনের যানবাহন বন্ধের ঘোষণা পরিবহন মালিক, শ্রমিকদের।

জয়পুরহাট-মোকামতলা, জয়পুরহাট-আক্কেলপুর, জয়পুরহাট-দুপচাঁচিয়া ও জয়পুরহাট-বাইপাস হিলি সড়কসহ অন্যান্য সড়কগুলি জরুরী ভিত্তিতে সংস্কারের দাবীতে সংবাদ সন্মেলন করেছে জয়পুরহাটের বাস- মিনিবাস মালিক গ্রুপ, জয়পুরহাট জেলা ট্রাক ও ট্যাংক লড়ি মালিক গ্রুপ, জেলা মোটর শ্রমিক ইউনিয়নসহ চারটি সংগঠন।

সোমবার (২৪ জুন) দুপুরে জয়পুরহাট প্রেসক্লাবে সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয় আগামী ১০ জুলাইয়ের মধ্যে সড়কগুলি সংস্কারের ব্যবস্থা না করলে আগামী ১১ জুলাই থেকে জেলার সকল রুটে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখা হবে।

সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের সভাপতি আনিসুর রহমান লিটন, ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদক আমিনুল বারি, মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, ট্রাক ও ট্যাংক লড়ি শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মিজানুর রহমান সহ সংগঠনগুলির নেতৃবৃন্দরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply