গাড়িতে ডিম ছুঁড়ে নারী সাংবাদিককে গুলি

|

ভারতের দিল্লীতে মধ্যরাতে এক সাংবাদিককের গাড়িতে পঁচা ডিম ছুঁড়ে গুলি চালায় দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১২টার দিকে মিতালি চান্দোলা নামের ওই সাংবাদিকের ওপর দিল্লির পূর্বের বসুন্ধরা এনক্লেভের সামনে হামলা চালানো হয়। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ জানায়, সাংবাদিক মিতালি চান্দোলা নয়ডায় কাজ করেন। রাত সাড়ে ১২টার দিকে নিজের গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় তার গাড়িকে অনুসরণ করছিল আন্য একটি গাড়ি। এরপর ওই গাড়িটি মিতালির গাড়িকে ওভারটেক করে সামনে দাঁড়িয়ে যায়। কিছু বুঝে ওঠার আগেই ওই গাড়িতে থাকা আরোহীরা পর পর দু’টি গুলি চালায়। প্রথম গুলিটি লক্ষ্যভ্রষ্ট হলেও দ্বিতীয় গুলিটি গাড়ির গ্লাস ভেদ করে মিতালির হাতে লাগে।

মিতালি পুলিশকে জানিয়েছেন, হামলাকারীদের প্রত্যেকেরই মুখ ঢাকা ছিল। হামলাকারীরা প্রথমে তার গাড়িতে ডিম ছুঁড়ে। গাড়ি থামানোর জন্য তাকে হুমকি দেওয়া হয়। কিন্তু তিনি গাড়ি না থামানোয় ওভারটেক করে হামলাকীরা তার পথ আটকে দেয়। তারপরই গুলি চালায়।

তবে চিকিত্সকরা জানিয়েছেন, সাংবাদিক মিতালির অবস্থা আশংকামুক্ত। মিতালির ওপর যেভাবে হামলা চালানো হয়েছে, ঠিক একই কায়দায় ২০০৮ সালে রাজধানীর বসন্তকুঞ্জে এক সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়েছিল।









Leave a reply