কুড়িগ্রামের ৫দিন ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্র নাঈম

|

কুড়িগ্রাম প্রতিনিধি :

দাদার বাড়ীতে ছুটি কাটানোর পর কুড়িগ্রাম থেকে চিলমারীতে মাদ্রাসার উদ্দেশ্যে বের হওয়ার পর থেকে নিঁখোজ রয়েছে মাদ্রাসা ছাত্র নাঈম হাসান (১২)। গত ৫দিন ধরে নিঁখোজ পূত্রের খোঁজে মরিয়া পরিবারের লোকজন থানায় মামলা করেও কোন খবর না পেয়ে আতংক আর উদ্বেগের মধ্যে রয়েছে। গত ১৮ জুন দুপুর থেকে নিঁেখাজ এই কিশোরের সন্ধান পেতে বড় ভাই রাসেল মিয়া বাদি হয়ে শনিবার সকালে কুড়িগ্রাম সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

রাসেল মিয়া ও জিডি সূত্রে জানা যায়, জেলার সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের কালিরহাট এলাকার মঞ্জু মিয়ার পূত্র নাঈম হাসান চিমারীতে ইরবাত ইবনে ফারিয়া (রা.) হাফেজিয়া মাদ্রাসায় আবাসিক ছাত্র হিসেবে পড়াশুনা করছে। গত ১৭ জুন সকালে ছুটি নিয়ে সে কালিরহাটে দাদার বাড়ীতে বেড়াতে আসে। পরদিন ১৮জুন দাদার বাড়ী থেকে দুপুরে খেয়ে চিলমারীতে মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়। এরপর থেকেই সে নিঁখোজ রয়েছে। মাদ্রাসার শিক্ষক ও পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নিয়েও কোন সূত্র না পাওয়ায় চরম আতংক আর উদ্বেগের মধ্যে রয়েছেন তারা। গত ৫দিনেও নাঈমের কোন খোঁজ না পাওয়ায় শনিবার সকালে নিখোঁজের বড় ভাই রাসেল মিয়া কুড়িগ্রাম সদর থানায় একটি জিডি করেন।

নাঈমের বাবা মঞ্জু মিয়া জানান, আত্মীয়সহ বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোন সন্ধান মিলছে না। পুলিশ জানিয়েছে তারা নাঈমকে উদ্ধারের চেষ্টা করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, নিখোঁজের বিষয়ে দেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে। ছাত্রটিকে উদ্ধারের জন্য আমরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি। একই সঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজ-খবর নিচ্ছেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply