ফেনীতে ৪ কোটি টাকা মূল্যের ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেটসহ আটক ২

|

ফেনী প্রতিনিধি:

ফেনীতে বিজিবি ও র‌্যাব যৌথ অভিযান চালিয়ে পিকআপভর্তি ৪ কোটি টাকা মূল্যের ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেটসহ দুই কারবারীকে আটক করেছে। শুক্রবার বিকাল ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ফেনী-লালপুল সড়কের স্টারলাইন সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন সড়ক থেকে তাদের আটক করা হয়।

ফেনী (৪ বিজিবি) ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে পিকআপভর্তি চট্টগ্রামের বারইয়ার হাট হতে ফেনী শহরের উদ্দেশে আসছে। পরে ৪ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদুজ্জামান ও র‌্যাব ক্যাম্পের অধিনায়ক এএসপি মো. জোনায়েদ জাহেদীর নেতৃত্বে বিজিবি ও র‌্যাব যৌথ অভিযান চালায়।

এ সময় সড়কে তল্লাশী করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ফেনী-লালপুল সড়কের স্টারলাইন সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন সড়ক থেকে ২ লাখ ৩৯ হাজার ৫শ ২০ পীস ভারতীয় যৌন উত্তেজক সেনেগ্রা ট্যাবলেট ও পিকআপসহ দুই মাদক কারবারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- চট্টগ্রাম জেলার জোরারগঞ্জের পূর্ব হিন্দুলী গ্রামের মৃত. মফিজুর রহমানের ছেলে মো. রাসেল (২৭), জোরারগঞ্জের করেরহাটের আবু তাহেরের ছেলে মো. জাবেদ ইসলাম।

এদিকে, গাড়ি থামার সাথে সাথে ৬ জন আসামি দৌঁড়ে পালিয়ে যায়। আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৩ কোটি ৫৯ লাখ ২৮ হাজার টাকা। পরে মালামাল ও ২ আসামিকে ফেনী মডেল থানায় হস্তান্তর করে। পলাতক ৬ জনসহ ৮ আসামির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply