ফরিদপুরে মাইক্রোবাস খাদে, একই পরিবারের তিনজন নিহত

|

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরে অংশের কোমরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গ্রামীণ জুয়েলার্সের মালিক, তার মা ও বোন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছে অপর ৪ জন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার কোমরপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গ্রামীণ জুয়েলার্সের মালিক আসলাম মোল্যা (৫৮), তার মা মহিরুন্নেছা (৭৫) ও তার বোন আসিয়া বেগম (৫৫)।

হাইওয়ে থানা পুলিশ জানায়, ঢাকা থেকে মাইক্রোবাসযোগে ফরিদপুরের আলফাডাঙ্গার গ্রামের বাড়িতে ফিরছিলেন গ্রামীণ জুয়েলার্সের মালিক আসলাম মোল্লা ও তার স্বজনেরা। দুপুরে ঘটনাস্থলে পৌঁছালে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারালে মাইক্রোবাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলে মারা যান গ্রামীণ জুয়েলার্সের মালিক আসলাম মোল্লা ও তার মা মহিরুন্নেছা এবং বোন আসিয়া বেগম। স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ৪ জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে ভর্তি থাকা আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ফরিদপুর কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।









Leave a reply