সাকিবকে নিয়ে আলাদা পরিকল্পনা সাজাচ্ছে অস্ট্রেলিয়া

|

বিশ্বকাপে ক্যারিয়ারের সেরা ফর্মে আছেন সাকিব আল হাসান। ব্যাট-বল হাতে নজরকাড়া পারফরম্যান্স প্রদর্শন করছেন তিনি। তার এই আকাশছোঁয়া ফর্ম দুশ্চিন্তায় ফেলেছে অস্ট্রেলিয়াকে। অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার জানালেন, বিশ্বসেরা অলরাউন্ডারকে নিয়ে আলাদা পরিকল্পনা সাজাচ্ছেন তারা।

বৈশ্বিক টুর্নামেন্টে এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক সাকিব। চার ম্যাচে দুটি করে সেঞ্চুরি-হাফসেঞ্চুরিতে তার নামের পাশে রয়েছে ৩৮৪ রান। বল হাতেও বেশ কার্যকরী ভূমিকা পালন করছেন তিনি। অদ্যাবধি ৫.৮৪ ইকোনমিতে শিকার করেছেন ৫ উইকেট।

ল্যাঙ্গার জানিয়েছেন, আগুনে ফর্মে থাকা বাংলাদেশ অলরাউন্ডারকে থামাতে প্রস্তুত আছে অস্ট্রেলিয়া। তিনি বলেন, সাকিবের জন্য আমাদের পরিকল্পনা রয়েছে। সে দারুণ একজন ক্রিকেটার এবং খুব ভালো খেলছে। ও বিশ্বের নাম্বার ওয়ান অলরাউন্ডার। এ নিয়ে বিস্মিত হওয়ার কিছু নেই। আমরা তার জন্য প্রস্তুত।

বৃহস্পতিবার বাংলাদেশের বিপক্ষে খেলতে নামছে অস্ট্রেলিয়া। তুলনামূলক দুর্বল প্রতিপক্ষের সঙ্গে জয় নিয়ে সেমিফাইনালের পথ সুগম করতে চান অজিরা। কিন্তু টাইগারদের পারফরম্যান্স ভাবতে বাধ্য করছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়নদের। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় নটিংহ্যামের ট্রেন্টব্রিজে মুখোমুখি হচ্ছে দুদলের লড়াই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply