যেভাবে উদ্ধার হলো সোহেল তাজের ভাগ্নে সৌরভ

|

ময়মনসিংহ ব্যুরো

নিখোঁজের ১১ দিন পর সন্ধান মিলেছে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভের। পুলিশ জানায়, গতকাল গভীর রাতে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার একটি রাইস মিলে কে বা কারা ফেলে যায় তাকে। স্থানীয়রা জানানোর পর ময়মনসিংহ জেলা পুলিশ সৌরভকে উদ্ধার করে। এঘটানয় ভোরেই ফেসবুকে লাইভে আসেন সোহেল তাজ জানান ভাগ্নের উদ্ধারের খবর।

গত ৯ জুন চাকরি দেয়ার কথা বলে, চট্টগ্রামের পাঁচলাইশ এলাকা থেকে কে বা কারা ডেকে নিয়ে যায় সৌরভকে। সেখানকার সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, সন্ধ্যা ৭টা ৪ মিনিটে ঐ এলাকায় ছিলো সৌরভ। এরপর থেকে আর খোঁজ মিলছিল না তার। বন্ধ ছিল সৌরভের সেলফোনও। এদিকে, ফেসবুক লাইভে ভাগ্নে সৌরভকে উদ্ধারের খবর জানান সোহেল তাজ। ঘোষণা দেন নিজে তদন্তে নামার। সৃষ্টি হয় চাঞ্চল্য।

১০ জুন চট্টগ্রাম পাঁচলাইশ মডেল থানায় একটি জিডি করে সৌরভের পরিবার। এরপর থেকেই খোঁজ চলতে থাকে সৌরভের। এরই মধ্যে আজ ভোরে ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় একটি রাইস মিলের সামনের সড়কে কে বা কারা ফেলে যায় তাকে। স্থানীয়দের সহযোগিতায় পরিবারের সাথে যোগাযোগ করে সৌরভ। ভোর ৫ টা ২৭ মিনিটে বোনের কাছ থেকে ভাগ্নের খোঁজের খবর পান সোহেল তাজ। ফেসবুক লাইভে উদ্ধারের ঘটনার জানান দেন তিনি।

সাড়ে পাঁচটার দিকে এন্টি টেরিরিজম ইউনিট ময়মনসিংহ পুলিশ সুপারকে ফোন করে সৌরভের অবস্থান জানায়। জেলা পুলিশ সুপার ঘটনাস্থলে যান এবং তাকে উদ্ধার করেন।

এর পর সৌরভকে নিরাপত্তা দিয়ে ঢাকায় নেয়া হয়। শারীরিক ভাবে সে সুস্থ আছে বলে জানা গেছে।









Leave a reply