গোপালগঞ্জে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, পুলিশসহ আহত অর্ধশতাধিক

|

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ১০ পুলিশ সদস্যসহ ৫০ জন আহত হয়েছে। এসময় ১৫টি দোকান ও বাড়িতে ভাংচুর করে আগুন দেয় সংঘর্ষকারীরা। সংঘর্ষ থামাতে ৩১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ। মঙ্গলবার গভীর রাত পর্যন্ত থেমে থেমে টুঙ্গিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম এনামুল কবীর জানান, শ্রীরামকান্দি গ্রামের সাইফুল মাস্টার গিমাডাঙ্গা গ্রামের একটি ছেলেকে গহওরডাঙ্গা ব্রীজের উপর থেকে চলে যেতে বলেন। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাঁটাকাটির ঘটনা ঘটে। এর রেশ ধরে মঙ্গলবার রাতে শ্রীরামকান্দি ও গিমাডাঙ্গা গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে টুঙ্গিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় সংঘর্ষে লিপ্ত হয়।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। গভীর রাত পর্যন্ত থেমে থেমে চলতে থাকা এ সংঘর্ষে ১০ পুলিশ সদস্যসহ ৫০জন আহত হয়।

এসময় ১০টি দোকান ও বাড়িতে হামলা চলিয়ে ভাংচুর করে আগুন ধরিয়ে দেয় সংঘর্ষকারীরা। মারাত্মক আহতদেরকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করায় সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply