২য় মেয়াদে নির্বাচনের জন্য প্রচারণা শুরু ট্রাম্পের

|

যুক্তরাষ্ট্রে দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট নির্বাচনের জন্য, আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলেন ডোনাল্ড ট্রাম্প। মঙ্গলবার ফ্লোরিডার অরল্যান্ডোতে ফার্স্টলেডি মেলানিয়া এবং ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সকে সাথে নিয়ে প্রথম সমাবেশে অংশ নেন তিনি।

প্রায় ৮০ মিনিটের বক্তব্যে ট্রাম্প তার পুরনো নির্বাচনী প্রতিশ্রুতিগুলোর ওপরই নতুন করে গুরুত্বারোপ করেন। জোর দেন অভিবাসনবিরোধী পদক্ষেপ অব্যাহত রাখা, এবং অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিতের ওপর। বলেন, নির্বাচনে ডেমোক্রেটিক পার্টিকে একটি ভোট দেয়ারও অর্থ হলো সমাজতন্ত্রের উত্থানে সহযোগিতা করা এবং যুক্তরাষ্ট্রের ধ্বংস ডেকে আনা। ২০১৬ সালের নির্বাচনে জয়ী হলে যুক্তরাষ্ট্রের ৪৫তম রাষ্ট্রপ্রধান হিসেবে দায়িত্ব নেন ট্রাম্প। রিপাবলিকান পার্টি থেকেই পুনঃনির্বাচন এবং জনসমাবেশের জন্য গেল কয়েক মাস ধরে তহবিল সংগ্রহ করছেন তিনি। ২০২০ সালের নভেম্বরে অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচন।

ডোনাল্ট ট্রাম্প বলেন, চার বছর আগে শুরু করা প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণা আজ অনেক বড় কিছু হয়ে দাঁড়িয়েছে। জনতার সমর্থনে রাজনৈতিক প্রচারণা রূপ নিয়েছে বিশাল গণআন্দোলনে। দুর্নীতি আর ভঙ্গুর রাজনীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের ফল দৃশ্যমান। বিশ্বে আমাদের অবস্থান ঈর্ষণীয়; যুক্তরাষ্ট্রের ইতিহাসেও সেরা অর্থনৈতিক সময় পার করছি আমরা। আবারও এই অগ্রযাত্রা নিশ্চিত করতে হবে এই দেশপ্রেমী, পরিশ্রমী জনতাকেই।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply