ভুয়া ডাক্তারের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

|

মাগুরা প্রতিনিধি

মাগুরার বিতর্কিত চিকিৎসক মাগুরা শহরের জাহান ক্লিনিকের মালিক ও মাগুরা ডায়াবেটিক হাসপাতালের ভুয়া চিকিৎসক মাসুদুল হকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও স্বারক লিপি প্রদান করেছে ভুক্ত ভোগিরা। তার চিকিৎসা কার্যক্রম পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত মাগুরার সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা স্থগিত রাখার নির্দেশ দিয়েছেন।

মাগুরা সিভিল সার্জন তার স্মারক নং সিএস/মাগুরা/শা-১/২০১৯/১৩০৬/১(১৫) আদেশ পত্রে লিখেছেন, মাগুরা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টার ওনারর্স এ্যাসোসিয়েশন গত ১৬ জুন মাসুদুল হকের অপচিকিৎসার বিষয়ে নানা তথ্য প্রমাণসহ মাগুরা জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দেয়। এছাড়া গণমাধ্যমে তাকে নিয়ে বিভিন্ন প্রতিবেদন প্রকাশিত হয়েছে। যার প্রেক্ষিতে সিভিল সার্জন কার্যালয় থেকে সম্প্রতি ৩ সদস্যের টিম গঠন করা হয়। পাশাপাশি উদ্ভুত পরিস্থিতি বিবেচনায় সিভিল সার্জন আজ মঙ্গলবার এই আদেশ দেন।

এদিকে আজ সকাল ১১টায় মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে থেকে মাসুদুল হকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও মানববন্ধন হয়েছে।

মাগুরা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টার ওনারর্স এ্যাসোসিয়েশনের সভাপতি মনিরুজ্জামান মিরাজ, সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ, ডাক্তার বাবুল রশিদসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এসময় বক্তব্য রাখেন।









Leave a reply