৯৯৯ এর ফোন পেয়ে বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার

|

রাজবাড়ী প্রতিনিধি
৯৯৯ এর ফোন পেয়ে রাজবাড়ী জেলার বালিয়াকান্দির একটি বাড়িতে অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল,ম্যাগজিন,গুলি সহ বিভিন্ন সরঞ্জামাদী উদ্ধার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ।

মঙ্গলবার (১৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ৯৯৯ এর ফোনে খবর পেয়ে বালিয়াকান্দির সোনাপুর বাজারে মতিন মন্ডল (৪৫) নামে একজনের বাড়ি থেকে এসব উদ্ধার হয়। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত মতিন মন্ডলসহ আরও কয়েকজন পালিয়ে যায়।

মতিন মন্ডলের স্থায়ী বাড়ী কালুখালী উপজেলার কয়ারাদী গ্রামে। মতিন মন্ডল কালুখালী উপজেলার কয়ারাদী গ্রামের মৃত সলিম মন্ডলের ছেলে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা বিষয়টি নিশ্চিত করে জানান, জাতীয় সেবা ৯৯৯ ফোনের মাধ্যমে বিষয়টি জানতে পারি। তাৎক্ষণিক আমার নিদের্শে এসআই রেজাউল সঙ্গীয় ফোর্স নিয়ে সোনাপুর বাজারে মতিন মন্ডলের বর্তমান বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির ছাদ দিয়ে অজ্ঞাতনামা আরও ২জনসহ পালিয়ে যায়।

স্থানীয়দের সহায়তায় বাড়ির দরজা ভেঙ্গে মতিন মন্ডলের বেড রুমের খাটের উপর থেকে ১টি বিদেশী পিস্তল (কেলিভার-৭.৬৫), ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড গুলি, ১টি স্যামসাং এন্ড্রয়েট ফোন, ১টি বিদেশী চাকু ও ইয়াবা সেবনের সরঞ্জামাদী উদ্ধার করা হয়। এসময় তার বাড়ী থেকে একটি নম্বরবিহীন পালসার মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

ওসি আজমল হুদা আরও জানান, এরই মধ্যে মতিন মন্ডলকে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply