কালুখালীতে উত্তপ্ত ভোটের মাঠ, নৌকা প্রার্থীর ভোট স্থগিতের আবেদন

|

রাজবাড়ী প্রতিনিধি :

মঙ্গলবার ১৮ জুন সকাল থেকে শুরু হয়েছে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯।

সকালে ভোট গ্রহণের শুরু থেকেই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের আলিউজ্জামান টিটু চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কাজী সাইফুল ইসলাম।

সকাল ১০ টার দিকে ভোট স্থগিতের আবেদন জানিয়ে তিনি নির্বাচন কর্মকর্তার কাছে লিখিত আবেদন করেছেন।

নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কাজী সাইফুল ইসলাম সংবাদ সম্মেলন করে বলেন, নির্বাচনের প্রথম দিক থেকেই স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের আলিউজ্জামান চৌধূরী টিটো ও তার সমর্থকেরা নৌকা প্রতীকের পক্ষের সমর্থকদের বাড়ি ঘর ভাংচুর,হামলা,মামলা সহ পিটিয়ে জখম করেছে। ভোটের দিন সকালে ভোটারদের কেউ মারপিট করেছে। এমন পরিস্থিতে নির্বাচন করা সম্ভব নয়। তাই ভোট স্থগিত চাচ্ছি। আমি জেলা নির্বাচন কর্মকর্তা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন রিটার্নিং কর্মকর্তার কাছে ভোট স্থগিতের লিখিত আবেদন করেছি।

নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে এবারে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগ মনোনিত, কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামকে (নৌকা), স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় কৃষকলীগ নেতা নুরে আলম সিদ্দিকী হক (মোটর সাইকেল) ও অপর স্বতন্ত্র প্রার্থী ও আলিমুজ্জামান চৌধুরী টিটো কে (আনারস) প্রতীক নিয়ে এবং পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান ৪ জন প্রার্থী অংশগ্রহণ করছেন।

উল্লেখ্য,কালুখালী উপজেলায় ৭ ইউনিয়নে ১লাখ ১৭ হাজার ৭শত ৬৭ জন ভোটার রয়েছেন।এর মধ্যে পুরুষ ৫৯ হাজার ৮শত ৫৫ জন এবং মহিলা ৫৭ হাজার ৯শত ১২ জন। ভোট কেন্দ্র ৪৬টি এবং ভোট কক্ষ রয়েছে ২শত ৯৮টি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply