পূর্বধলায় পিতাকে হত্যার অভিযোগে পুত্র আটক

|

???????????????????????

নেত্রকোণা প্রতিনিধি:

নেত্রকোণর পূর্বধলায় হোছাইন আহম্মদ খোকন (৬৫) নামের এক বৃদ্ধকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে ছেলে মেহেদী হাসান (২৫) এর বিরুদ্ধে।

এ ঘটনায় সোমবার বিকেলে ওই যুবককে আটক করেছে পুলিশ। নিহত হোছাইন আহম্মদ খোকনের বাড়ি পূর্বধলা উপজেলার নারানন্দিয়া ইউনিয়নের সাহোদকোনা গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহতের ছেলে মেহেদী হাসান পরিবারের সম্মতি ছাড়াই গত ১০/১২ দিন আগে তার পছন্দের একটি মেয়েকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন।

এ নিয়ে পিতা-পুত্রের মাঝে পারিবারিক বিরোধ সৃষ্টি হয়। এক পর্যায়ে গত রবিবার বিকেলে ছেলে মেহেদী হাসান তার বাবাকে মারধর করে। রাতে তার বাবা নিজ ঘরের বারন্দার একটি রুমে ঘুমিয়ে পড়লে সবার অজান্তে মেহেদী হাসান তার বাবাকে গলা টিপে হত্যার করে বলে অভিযোগ উঠেছে। পরদিন সোমবার সকালে বাড়ির লোকজন ওই রুমে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় সন্দেহজনকভাবে মেহেদী হাসানকে আটক করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে গলা টিপে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply