ঢাবি ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবককে ৩ মাসের কারাদণ্ড

|

আসাদুজ্জামান ফারুক, ভৈরব
ভৈরবে এক ছাত্রীকে ফেসবুকে উত্ত্যক্ত করায় অনিক খাঁন নামের এক যুবককে তিন মাসের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। তার বাবার নাম আংগুর মিয়া এবং বাসা শহরের ভৈরবপুর উত্তর পাড়া এলাকায়।

ওই ছাত্রী ঢাকা ভার্সিটিতে অনার্সে পড়ছে এবং তার বাড়ী শহরের চন্ডিবের এলাকায়। ছাত্রীর অভিযোগ, অনিক তার ফেসবুক আইডিতে ওই ছাত্রীর সাথে তার ছবি দিয়ে পোষ্ট দেয় এবং তাকে প্রেমের প্রস্তাব দেয়। এমনকি ম্যাসেন্জারে বাজে কথা লিখে বলে ছাত্রীর অভিযোগ। ঘটনাটি তার অভিভাবককে অবহিত করলে গতকাল রবিবার রাতে ভৈরব থানায় একটি অভিযোগ দেয় ছাত্রীর পরিবার। পরে পুলিশ রাতেই তাকে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে। এরপর অভিযোগের প্রেক্ষিতে রাত ১০ টায় ভ্রাম্যমাণ আদালত অনিককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি), ভৈরব এর মোঃ আনিছুজ্জামান।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার জানান, যুবক অনিক একজন বখাটে ছেলে। ওই ছাত্রীকে সে অযথা প্রেমের প্রস্তাব দেয়। ফেসবুকে ওই মেয়ের ছবি তার সাথে আপলোড দিয়ে মেয়ের সন্মান নষ্ট করেছে। এই অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাকে রবিবার রাতে ৩ মাসের কারাদণ্ড প্রদান করে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply