মাদারীপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

|

স্টাফ রিপোর্টার: মাদারীপুর:

মাদারীপুরের কালকিনিতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় জিয়াবুল মোল্লা (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। সোমবার দুপুরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের রাজারচর গ্রামের ধলু মোল্লার সাথে একই এলাকার মাহাবুব বেপারীর দীর্ঘদিন ধরে দ্বন্দ চলে আসছিল। এর জের ধরে সোমবার সকালে মাহাবুব বেপারীর নেতৃত্বে তার লোকজন মিলে ধলু মোল্লার ছেলে জিয়াবুলকে বেদম মারধর শেষে হাত-পায়ের রগ কেটে দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। দুপুরে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় নিহত যুবকের পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, অনেক আগে থেকেই ওই দুই পক্ষের মাঝে বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ চলে আসছে। এর জের ধরে যুবক জিয়াবুল খুন হয়েছে। আমরা নিহতের লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছি।









Leave a reply