গোপালগঞ্জে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

|

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:

গোপালগঞ্জ সদর উপজেলার চরমানিকদাহ গুচ্ছগ্রামে এক প্রতিবন্ধী নারী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল রোববার রাতে তাকে সুকৌশলে ধর্ষণ করা হয় বলে ওই নারী থানায় অভিযোগ করেছেন।

এঘটনায় সদর থানা পুলিশ একই এলাকার শাজাহান মোল্লার ছেলে ধর্ষক শিমুল(২৫) কে গ্রেফতার করেছে। শিমুল পেশায় একজন রাজমিস্ত্রী।

জানাগেছে, ধর্ষিতা ওই নারীর স্বামী শহরে একজন পুরি বিক্রেতা। স্বাভাবিকভাবেই তাকে বাড়ি যেতে রাত হয়। গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে তিন সন্তানের জননী ওই নারী ঘরে ঘুমিয়ে ছিলেন। স্বামী ঘরে না থাকার সুযোগে শিমুল মোল্লা ঘরে ঢুকে স্বামী সেজে তার সাথে শারীরীক সম্পর্কে লিপ্ত হয়। কিন্তু কিছুক্ষন পরেই ওই নারী বুঝতে পারে ওই লোক তার স্বামী নয়। রাত ১২টার দিকে তার স্বামী বাড়ি ফিরে আসলে বিষয়টি তার স্বামীকে জানায়। পরে এ বিষয়ে পুলিশকে জানালে পুলিশ ওই ধর্ষককে গ্রেফতার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত শিমুল মোল্লা প্রাথমিক ভাবে পুলিশের কাছে এ ঘটনা স্বীকার করেছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করাতে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে হয়েছে বলে জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply