উইন্ডিজের বিপক্ষে পরিবর্তন আসছে বাংলাদেশ একাদশে

|

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ একাদশে পরিবর্তন আসছে। এমনই আভাস দিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। শুক্রবার (১৪ জুন) নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এ ইঙ্গিত দেন।

এখন পর্যন্ত একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি ফর্মে থাকা লিটন দাস। ২০১৫ বিশ্বকাপে ইংল্যান্ডকে বিদায় করে দেয়া রুবেল হোসেনও কোনো ম্যাচে নামতে পাননি। ইংলিশদের বিপক্ষে ম্যাচটিতে তার অনুপস্থিতি ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছে।

এবার একাদশে পরিবর্তন আনার কথা জানালেন নাজমুল হাসান। তিনি বলেন, অতীতে যেকোনো বিশ্বকাপের তুলনায় এবারের টিম অনেক ভালো। সাকিব ও মুশফিক দারুণ খেলছে। মোটামুটি সবাই ভালো করছে। তামিম সুপার ব্যাটসম্যান, সে সেরা ছন্দে থাকলে কোনো সমস্যা হতো না। দলে পরিবর্তন আনাটা খুব কঠিন। তবু যেহেতু উঠেছে, তাই একটা পরিবর্তন আনা হবে।

আগামী ১৭ জুন উইন্ডিজের বিপক্ষে নিজেদের পঞ্চম ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। এ ম্যাচে পরিবর্তন আনার কথা বললেও কে বাদ পড়তে যাচ্ছেন তা উল্লেখ করেননি পাপন।

লিটন, সাব্বির ও রুবেলকে অন্তর্ভুক্ত করা নিয়ে আলোচনা হচ্ছে। তবে কম্বিনেশন অনুসারে কাকে খেলাবেন তা নিয়ে দোলাচলে নির্বাচক এবং বিসিবি বস। নাজমুল হাসানের ভাষ্যমতে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা হবে টনটনে। মাঠটি খুব ছোট। সেটা মাথায় রেখে একাদশ সাজাতে হবে। কিন্তু বাদ দেবো কাকে? তামিম অবশ্যই ফর্ম ফিরবে। ব্যাটিংয়ে লিটন ও সাব্বিরের কথা বারবার উঠছে। বোলিংয়ে রুবেলের কথা আসছে ঘুরে-ফিরে।

তিনি বলেন, হুট করে উইনিং কম্বিনেশন ভাঙা যায় না। একজন ওপেনিং ব্যাটসম্যানকে পাঁচ নম্বরে খেলানো যায় না। সর্বোপরি, একটা পরিবর্তন আসতে পারে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply