নেইমারকে আবারও জেরা করলো পুলিশ

|

নেইমারকে আবারও জিজ্ঞাসাবাদ করেছে সাও পাওলো পুলিশ। গত ১৫ মে প্যারিসের এক হোটেলে তাদের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ আনেন এক নারী।

পায়ে চোট সত্ত্বেও সাও পাওলোর থানায় গিয়ে নিজের বয়ান দিয়েছিলেন ব্রাজিলীয় তারকা। ২৪ ঘণ্টার মধ্যেই পুলিশ বয়ান নিয়েছিল অভিযোগকারীরও। দুটি বয়ান খতিয়ে দেখার পর পুলিশ আবার ডেকে পাঠিয়েছে নেইমারকে।

তদন্তকারী দলের প্রধান ড. জুলিয়ানা লোপেজ বুসাকোস জানিয়েছেন, দেশের আর পাঁচজন নাগরিকের মতোই দেখা হচ্ছে নেইমারকে। অন্যদের মতোই তার অধিকার আছে নিজের বক্তব্য পেশ করার।

জানা গেছে, দ্বিতীয়বার নেইমারের বয়ান নেয়ার পর তদন্তকারীরা ঠিক করবেন একসঙ্গে দু’জনকে বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে কি না। এই পরিস্থিতিতেই নেইমার কথা বলেছেন তার আইনজীবীদের সঙ্গে।

অবশ্য শুরু থেকেই এই অভিযোগ অস্বীকার করে আসছেন নেইমার। এ বিষয়ে সকল তথ্য প্রমানাদি আদালতের কাছে উপস্থাপনও করেন এই স্ট্রাইকার।

তার সমর্থনে থাকার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নেইমার। খুব শীঘ্রই এই মামলা থেকে নিস্তার চান তিনি। একই সাথে সকলের সামনে সত্য উঠে আসুক এমন দাবিও ছিলো তার।

এদিকে এই মামলা পরিচালনার জন্য অভিযোগকারী নারী চতুর্থ আইনজীবীর খোঁজে রয়েছেন। এর আগে ৩ জন আইনজীবী তার এই মামলা নিয়েও পরে তা ছেড়ে দেন।









Leave a reply