ফরিদপুরে ফেনসিডিলসহ আটক তিন

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকা থেকে প্রাইভেটকারসহ বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব ৮ ফরিদপুরের সদস্যরা। এসময় এক নারীসহ তিন জনকে আটক করা হয়।

মঙ্গলবার গভীর রাতে শহরের গোয়ালচামট এলাকা থেকে সন্দেহজনক একটি প্রাইভেট কার আটক ও পরে ওই এলাকার একটি বাসা থেকে মোট ৯৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক ৩ জন হলো, শহরের গোয়ালচামট মোল্যা বাড়ি সড়ক এলাকার মো. আনোয়ার শরীফ এর স্ত্রী তাহমিনা আক্তার(৪০), পূর্বখাবাশপুর তালতলা মাঠ এলাকার মো. আবুল কাশেম মৃধার ছেলে মো. জামাল মৃধা(৩২) ও যশোর জেলার ঝিকরগাছা থানার শেলকোনা এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মো. সেলিম হোসেন।

র‌্যাব ৮ ফরিদপুর সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গতিবিধি সন্দেহজনক হওয়ায় র‌্যাবের টহল দল একটি প্রাইভেটকার আটক করে তল্লাশি চালায়। গাড়ী থেকে ১’শ ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় গাড়িতে থাকা তাহমিনা বেগম, মো. জামাল মৃধা ও মো. সেলিম হোসেন কে আটক করে র‌্যাব।

পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক গোয়ালচামট ১নং সড়কের ফারহানা ভিলা’র নিচতলায় অভিযান চালানো হয়। সেখানের একটি কক্ষ থেকে আরো ৮শ’ ৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটক তাহমিনা ওই বাড়িটি ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবত মাদকের ব্যাবসা করে আসছিল বলে জানায় র‌্যাব।

আটককৃতদের উদ্ধার ফেনসিডিল ও জব্দ প্রাইভেটকারসহ ফরিদপুর কোতয়ালী থানায় সোপর্দ করা হয়েছে। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। #









Leave a reply