আইসিসিকে নিয়ে টুইটারে সমালোচনার ঝড়

|

ব্রিস্টলে টানা বৃষ্টির কারণে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত হয়েছে। আগে থেকেই আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছিল ম্যাচের দিন বৃষ্টি হতে পারে ও ম্যাচ পরিত্যক্ত হওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। অবশেষে তাই সত্যি হলো।

এখন পর্যন্ত মোট ৩টি ম্যাচ পন্ড হলো এবারের বিশ্বকাপে। একটি বলও মাঠে না গড়িয়ে ম্যাচ পন্ড হওয়ায় রেকর্ড এটি। ১৯৭৫ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত বিশ্বকাপে মাত্র ২টি ম্যাচ একটি বল মাঠে না গড়িয়েই পন্ড হয়। অন্যদিকে শুধুমাত্র এই বিশ্বকাপেই বল মাঠে না গড়িয়ে পন্ড হয়েছে ২টি ম্যাচ। আবহাওয়া অফিস বলছে, এই তালিকা আরো বাড়তে পারে।

বিশ্বকাপের এই পুরো সপ্তাহ জুড়েই বৃষ্টি হবে বলে আবহাওয়া অফিস সতর্ক করেছিল অনেক আগেই। বুধবার (১২ জুন) পাকিস্তান-অস্ট্রেলিয়ার ম্যাচে যথেষ্ট বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তার চেয়েও বৃষ্টির সম্ভাবনা রয়েছে বৃহস্পতিবার (১৩ জুন) নটিংহ্যামে ভারত-নিউজিল্যান্ড ম্যাচে।

এদিকে বৃষ্টির কারণে প্রিয় দলগুলোর গুরুত্বপূর্ণ পয়েন্ট হারানো মেনে নিতে পারছেনা ক্রিকেটভক্তরা। তাদের দাবি, এরকম আবহাওয়ায় কেন ইংল্যান্ডে বিশ্বকাপ আর হলেও কেন কোনো রিজার্ভ ডে নেই। আর এজন্য সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সমালোচনার ঝড় উঠেছে আইসিসিকে নিয়ে।









Leave a reply