বগুড়ায় ভটভটি উল্টে দুই ভাই নিহত

|

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় শ্যালো মেশিনচালিত ভটভটি উল্টে দুই ভাই নিহত হয়েছেন। রোববার রাতে উপজেলার পদ্মপুকুর কাছোগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় একটি মহিষও মারা যায়।

নিহতরা হলেন- নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের তৈয়বপুর গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে আঙ্গুর আলী (৪৫) ও হাবিবুর রহমান (১৯)।

নন্দীগ্রামের কুমিড়া পণ্ডিতপুকুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ নূর মোহাম্মদ জানান, দুই ভাই বিভিন্ন হাটে গরু-মহিষ কিনে বিক্রি করতেন। রোববার রাতে তারা রাজশাহীর সিটি হাট থেকে দুটি মহিষ কিনে ভটভটিতে নিয়ে বাড়ি ফিরছিলেন।

রাত ১১টার দিকে দ্রুতগতিতে আসা ভটভটি নন্দীগ্রামের পণ্ডিতপুকুর আঞ্চলিক সড়কের পদ্মপুকুর কাছোগাড়িতে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান। এতে ভটভটি উল্টে গেলে নিচে চাপা পড়ে দুই ভাই নিহত ও চালক আহত হন।

এ সময় আঘাতে অন্তত ৯০ হাজার টাকা মূল্যের একটি মহিষও মারা যায়। তবে আহত চালক পালিয়ে যান। নিহত দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। ভটভটির চালককে খুঁজে পাওয়া যায়নি।

নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির জানান, নিহতদের স্বজনরা মামলা করতে আগ্রহী নন। ময়নাতদন্ত ছাড়াই নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply