ঝিনাইদহে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ২

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকুপায় শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। এ সময় পুলিশের অভিযানে ২ জনকে আটক করা হয়।

জানা যায়, উপজেলার আবাইপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হেলাল বিশ্বাস ও সাবেক চেয়ারম্যান মুক্তার মৃধার মধ্যে দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তারের লড়াই চলমান রয়েছে। এরই সূত্র ধরে উভয় গ্রুপের লোকজন শনিবার সকালে সংঘর্ষ ও দাঙ্গা হাঙ্গামার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র-শস্ত্র জমায়েত করেছে। এমন সংবাদের ভিত্তিতে শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলামের নেতৃত্বে গাংগুটিয়া গ্রামে শুক্রবার গভীর রাতে অভিযান চালায় পুলিশ। কয়েকটি বাড়িতে তল্লাশী করে ১৪টি ঢাল, ৮টি সড়কি ও ৬টি রামদা উদ্ধার করে পুলিশ। এছাড়া উভয় পক্ষের দুজনকে আটক করা হয়। আটককৃতরা হলো গাংগুটিয়া গ্রামের ওসমান শেখের ছেলে আশরাফুল ও হাসেন আলীর ছেলে শওকত। এ ব্যাপারে শৈলকুপা থানায় মামলা হয়েছে। দাঙ্গা হাঙ্গামা প্রতিরোধে উপজেলাব্যাপী দেশীয় অস্ত্র উদ্ধারের এ অভিযান অব্যাহত থাকবে বলে নবাগত ওসি জানিয়েছেন।

নবাগত ওসি বজলুর রহমান আরো জানান, এখন থেকে শৈলকুপা থানায় পুলিশ ক্লিয়ারেন্স, জিডি ও মামলা করতে টাকা লাগবেনা। পুলিশ জনগনের প্রকৃত বন্ধু হিসেবে দেশ ও জাতির জন্য নিরলস কাজ করে যাবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply