মাশরাফীকে নিয়ে আইসিসির ভিডিও

|

মেঘ মেঘ করে সব জল্পনার অবসান ঘটিয়ে ঝলমলে সূর্য উঠে কার্ডিফের আকাশে। টসে জিতে ফিল্ডিংয়ে নামল বাংলাদেশে। প্রথম ওভারেই সাকিব আল হাসানের ঘূর্ণি দিয়ে ম্যাচ শুরু করল মাশরাফী।

এদিকে খেলা যখন চলছে তার একটু আগেই বাংলাদেশ দলনায়ক মাশরাফীকে নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

ভিডিওর ক্যাপশনে আইসিসি মাশরাফীর বিষয়ে লিখেছে, তিনি জাতীয় বীর, নিজের সর্বোচ্চটা বিলিয়ে দেন তিনি, তার চলার পথ অলৌকিক, অবিশ্বাস্য।

এভাবেই ভিডিওতে ক্যারিয়ারে একাধিকবার ইনজুরিতে আক্রান্ত হওয়ার পরও জীবনবাজি রেখে মাশরাফীর ক্রিকেট খেলে যাওয়ার চিত্র ফুটে উঠেছে ভিডিওটিতে।

শুধু তাই নয়, মাশরাফীকে কিংবদন্তি, যোদ্ধা, লড়াকু হিসেবেও আখ্যা দিয়েছে আইসিসি। মাশরাফীর ক্রিকেটিয় পরিচয়ের সঙ্গে তার সংসদ সদস্য পরিচিতিও উঠেছে ওই ভিডিওতে।

২ মিনিট ৫৭ সেকেন্ডের ভিডিওতে মাশরাফী জানিয়েছেন তার বারবার ইনজুরি থেকে ফিরে আসার গল্প।

ক্রিকেটের প্রতি যে মাশরাফী কতটা মিশে গেছেন তা নিয়ে সে বিষয়টিও ফুটে উঠেছে এই ভিডিওতে।যেখানে মাশরাফিকে নিয়ে কথা বলেছেন বাংলাদেশ জাতীয় দলের দুই কোচ স্টিভ রোডস ও কোর্টনি ওয়ালশ। বাংলাদেশ ক্রিকেট দলে শিক্ষকের দায়িত্ব নিয়ে মাশরাফী কেমন খেলোয়াড় সে বিষয়ে বক্তব্য রেখেছেন তারা।

Mashrafe Mortaza feature

"He is a national hero""He gives everything that he's got""He is a walking miracle"Mashrafe Bin Mortaza has never given up on his game despite constant injuries. Can he lead 🇧🇩 to a victory over 🏴󠁧󠁢󠁥󠁮󠁧󠁿 today?#RiseOfTheTigers

Gepostet von ICC Cricket World Cup am Freitag, 7. Juni 2019

 









Leave a reply