রোনালদোর অভাব পূরণ করতে হ্যাজার্ড রিয়াল মাদ্রিদে

|

চেলসি থেকে আনুষ্ঠানিকভাবে রিয়াল মাদ্রিদে যোগ দিলেন বেলজিয়ান উইঙ্গার এডেন হ্যাজার্ড। গতকাল রিয়াল মাদ্রিদের ওয়েবসাইটে হ্যাজার্ডের দলবদলের বিষয়টা নিশ্চিত করা হয়েছে ।

দুই-তিন মৌসুম ধরেই গুঞ্জনটা শোনা যাচ্ছিল। ক্রিস্টিয়ানো রোনালদোর রিয়াল ছাড়ার পর আরও জোরালো হয় গুঞ্জনটা। বিভিন্ন গণমাধ্যমে রিয়াল ও কোচ জিনেদিন জিদানকে নিয়ে এডেন হ্যাজার্ডের মুগ্ধতা ভরা সাক্ষাৎকার তো ছিলই। অবশেষে চেলসি থেকে রিয়ালের হয়েছেন হ্যাজার্ড।

হ্যাজার্ডের সঙ্গে রিয়ালের চুক্তি ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত। অর্থাৎ রিয়ালের সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছেন হ্যাজার্ড। রোনালদোর অভাব পূরণ করতে হ্যাজার্ড সাত নম্বর জার্সি পরবেন। গত মৌসুমে স্ট্রাইকার মারিয়ানো দিয়াজ সাত নম্বর জার্সি পরেছিলেন। আরও শোনা যাচ্ছে, রিয়ালে প্রতি সপ্তাহে চার লাখ পাউন্ড কামাবেন হ্যাজার্ড, যা তাঁকে রিয়ালের সর্বোচ্চ আয় করা খেলোয়াড় বানিয়ে দেবে।

চেলসির সঙ্গে এক বছর চুক্তির বাকি ছিল হ্যাজার্ডের। তা সত্ত্বেও ২৮ বছর বয়সী হ্যাজার্ডকে দলে পাওয়ার জন্য ১০০ মিলিয়ন ইউরো খরচ করছে রিয়াল মাদ্রিদ। এ দামেই তারা রোনালদোকে জুভেন্টাসের কাছে বিক্রি করেছিল। দলবদলের জন্য ১০০ মিলিয়ন, বিভিন্ন শর্ত পূরণ সাপেক্ষে আরও ৩০ মিলিয়ন পাউন্ড দেবে রিয়াল।

ফেসবুকে আবেগঘন এক বার্তায় চেলসিকে বিদায় জানিয়েছেন হ্যাজার্ড। হ্যাজার্ডের বেলজিয়াম সতীর্থ থিবো কোর্তোয়া সামাজিক যোগাযোগমাধ্যমে হ্যাজার্ডের সঙ্গে একটা ছবি পোস্ট করে লিখেছেন, ‘বিশ্বের সেরা ক্লাবে স্বাগতম, বন্ধু!’





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply