যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্নার মায়ের ইন্তেকাল

|

স্টাফ করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ

যমুনা টিভির গোপালগঞ্জ স্টাফ করেসপন্ডেন্ট মোজাম্মেল হোসেন মুন্না ও লতিফপুর ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোজ্জাফর এইচ নান্নুর মাতা মুক্তিয়া বেগম (৮০) ইন্তেকাল করেছেন। (ইন্ন লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঘোষেরচর দক্ষিণপাড়ার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি জি বাংলার সারেগামাপার খ্যাতনামা কন্ঠ শিল্পী মঈনুল হাসান নোবেলের দাদী। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তিনি মৃত আবুল হোসেনর স্ত্রী।

আজ সকাল ৯টায় ঘোষেরচর দক্ষিণপাড়া মোল্লা বাড়ি জামে মসজিদে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে নবীনবাগস্থ পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়। এসময় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তার মৃত্যুতে গোপালগঞ্জ রিপোর্টাস ফোরাম, গোপালগঞ্জ টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশন, কোটালীপাড়া প্রেস ক্লাব, কাশিয়ানী প্রেসক্লাবসহ, দৈনিক যুগককথা পরিবার, সাপ্তাহিক মুকসুদপুর সংবাদ পরিবারসহ জেলায় কর্মরত সাংবাদিকেরা শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। #


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply