টুইটারে ট্রলের শিকার ম্যাককালাম!

|

বিশ্বকাপ শুরুর আগে বাংলাদেশের সামর্থ্য নিয়ে বেশ অবজ্ঞাই ছিল নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রান্ডন ম্যাককালামের। বলেছিলেন, বাংলাদেশ এবার মাত্র একটি ম্যাচ জিততে পারে। আর সেটা শ্রীলংকার বিরুদ্ধে।

কিন্তু আজ টাইগাররা দক্ষিণ আফ্রিকাকে বিধ্বস্ত করার পর সুর পাল্টেছেন নিজের জ্যোতির্বিদ্যা ভুল প্রমাণিত হওয়া সাবেক কিউই অধিনায়ক।

বাংলাদেশের ম্যাচ শেষে টুইট করেছেন। তাতে বাংলাদেশের পারফরমেন্স নিয়ে প্রকাশ করেছেন মুগ্ধতা। তবে নিজের অন্য ভবিষ্যদ্বাণী নিয়ে এখনও অনেকটা অনড় তিনি।

বলেছেন, নিজের ভবিষ্যদ্বাণীকে ভুল প্রমাণিত করে আজ বাংলাদেশ জিতলেও পয়েন্ট টেবিল বা দলগুলোর জয়-পরাজয়ের সংখ্যায় তার কথা চেয়ে খুব বেশি হেরফের হবে না। এছাড়া এই ম্যাচে দক্ষিণ আফ্রিকার জয় আশা করছিলেন বলেও জানান তিনি।

টুইটে লিখেছেন, ‘দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে মুগ্ধ হওয়ার মত পারফরম্যান্স দেখালো বাংলাদেশ। আমি আশা করছিলাম দক্ষিণ আফ্রিকা জিতবে, কিন্তু বাংলাদেশ ভালো খেলেছে। আমার ভবিষ্যদ্বাণী সম্পর্কে বলব, এই অনুমানকে ভুল প্রমাণ করে দেয়ার জন্য ধন্যবাদ। এটাই হয়ত শেষ ভুল নয়। তবে শেষমেশ আমার অনুমান অনেকটা নির্ভুলই থাকবে। আমার ভবিষ্যতদ্বাণীর ব্যত্যয় ঘটিয়ে সবাই কিন্তু জিতে যেতে পারবে না!’

তবে আগের বক্তব্যকে বাংলাদেশি ভক্তরা নিয়েছেন টাইগারদের প্রতি ব্রেন্ডনের উপহাস হিসেবে! ফলে জয়ের পর তাকে নিয়ে বেশ হাস্যরসের মেতেছেন ভক্তরা। টুইটারে নানান ধরনের মিম বানিয়ে ট্রল করা হচ্ছে। দুয়েকটি বিদেশি সংবাদমাধ্যমেও এ নিয়ে প্রতিবেদন এসেছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply