দ. আফ্রিকার বিপক্ষে সাইফউদ্দিন না রুবেল?

|

পিঠের ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অনিশ্চিত পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তবে তার জন্য অপেক্ষা করা হবে। শেষ পর্যন্ত না পাওয়া গেলে বিকল্প পথে হাঁটবে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

এক্ষেত্রে পেসার রুবেল হোসেনের ভাগ্য খুলে যেতে পারে। এমনই আভাস দিয়েছেন টাইগার বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। তিনি মনে করেন, সাইফের ইনজুরিই অন্যদের দরজা খুলে দিয়েছে।

ক্যারিবিয়ান এ কোচ বলেন, বিশ্বকাপের আগে রুবেল খুব বেশি ম্যাচ পাননি। তবে তিন পেসার নিয়ে খেললে তাকে পেলে ভালো হবে। কিন্তু আমার মনে হয়, এতদিন যাকে (সাইফউদ্দিন) খেলানো হয়েছে তার ওপর আস্থা থাকবে বেশি। সমস্যা হলো এখন সাইফের ইনজুরি। তবে এখনই বলা যাচ্ছে না কে খেলবে।

ওয়ালশ জানিয়েছেন, প্রোটিয়াদের বিপক্ষে কারা খেলতে পারে সেটি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে শনিবার। তবে একাদশে জায়গা পেতে হলে শক্ত প্রতিযোগিতার মধ্য দিয়ে যেতে হবে বোলারদের।

তার ভাষায়, এ মুহূর্তে আমাদের অনেক ব্যাকআপ বোলার আছে। বিশ্বকাপ মিশন শুরুর আগে চোটজর্জর বাংলাদেশ। ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছেন মাশরাফি। তবে এখনো পুরোপুরি ফিট না হলেও খেলবেন তিনি।

তবে কব্জির ইনজুরিতে পড়া তামিম ইকবালকে নিয়ে কিছুটা অনিশ্চয়তা দেখা দিয়েছে। তিনি খেলতে না পারলে সৌম্য সরকারের সঙ্গে ওপেন করবেন লিটন দাস।

অন্যদিকে, সুখবর হচ্ছে- হাঁটুর ইনজুরি থেকে সেরে উঠছেন মোস্তাফিজুর রহমান। তাকে পুরনো রূপে দেখার ব্যাপারে আশাবাদী টাইগার বোলিং কোচ।









Leave a reply