মাগুরায় মদের দোকান ভেঙে দিলো স্থানীয়রা

|

মাগুরা-যশোর মহাসড়কের পাশে নির্মাণাধীন মদের দোকান ভেঙে দিয়েছে স্থানীয়রা। আজ জুমার নামাজ শেষে স্থানীয় মুসল্লিরা মদ বিক্রির জন্য লাইসেন্স নিয়ে নির্মাণাধীন ওই দোকানটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। এ সময় তারা ঢাকা-খুলনা মহাসড়ক প্রায় ১ ঘণ্টা অবরোধ করে রাখে। এর আগে, তারা মদের দোকানের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিও পালন করে।

পরে মাগুরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম ঘটনাস্থলে গিয়ে ওই এলাকায় কোন মদের দোকান হবে না মর্মে স্থানীয়দের আশ্বস্ত করেন। তিনি বলেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর এখানে কোন মদের দোকান না করার জন্য স্থানীয়দের মতের সঙ্গে একমত পোষণ করেছেন এবং এই স্থানে কোন মদের দোকান হবে না বলে জানিয়েছেন।

এ বিষয়ে মঘি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আমিনুর রহমান জানান, বেশ কিছুদিন ধরে একটি চক্র মাগুরা শহরের ভিটাসাইর এলাকা থেকে উচ্ছেদ হয়ে মাগুরা-যশোর মহাসড়কে মঘির ঢাল এলাকায় প্রত্যন্ত গ্রামের মাঝে আরসিসি পিলার দিয়ে একটি মদের দোকান স্থাপন শুরু করে। এ খবরে স্থানীয়রা বিক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে। আজ জুমার নামাজের পর স্থানীয় বিভিন্ন মসজিদ থেকে এসে তারা ওই মদের দোকানের সামনে মহাসড়কে মানববন্ধন করে। এ সময় বিক্ষুব্ধরা ওই মদের দোকানটিতে আগুন ধরিয়ে দেয়।









Leave a reply