ইউটিউবে ১০ লাখ ছাড়িয়েছে ‘যমুনাটিভিবিডি’র সাবস্ক্রাইবার

|

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে যমুনা টেলিভিশনের চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা এক মিলিয়ন (১০ লাখ) ছাড়িয়েছে। যাত্রার মাত্র দেড় বছরের ব্যবধানে সাবস্ক্রাইবারের বিবেচনায় দেশের শীর্ষ কয়েকটি ইউটিউব চ্যানেলের মধ্যে স্থান করে নিয়েছে চ্যানেলটি।

যমুনা টেলিভিশনের ডিজিটাল প্ল্যাটফর্ম থেকে প্রতিমাসে প্রায় ১৬ কোটি মানুষের কাছে তথ্য পৌঁছায়। সংবাদ ভিত্তিক চ্যানেলের উৎস হিসেবে দেশের এবং দেশের বাইরে নানা খবরে দর্শকরা জানান তাদের মতামত। আর এই চ্যানেলের কমেন্ট বক্সে জমে দর্শকদের তুমুল আড্ডা আর বিনোদন।

তবে যমুনার ইউটিউব চ্যানেলে কেবল সংবাদই নয়, খেলার সংবাদ ও বিশেষ বিশেষ টেলিভিশন শো, শোবিজ এবং দেশের সবার কাছে জনপ্রিয় সেরা অনুসন্ধানীমূলক অনুষ্ঠান ‘ইনভেস্টিগেশন থ্রি সিক্সটি ডিগ্রি’ প্রচার ইউটিউবের জগতে যমুনাটিভিবিডিকে এনে দিয়েছে দারুণ অবস্থান।

স্যাটেলাইট টিভি দর্শকদের পাশাপাশি ডিজিটাল মাধ্যমের দর্শকদের কথা চিন্তা করে ‘যমুনা নিউ মিডিয়া’ নামে আলাদা একটি শাখার সূচনা করে যমুনা টিভি। ২০১৭ সালের ১৭ ডিসেম্বর চ্যানেল শুরু করার পর মাত্র আড়াই মাসের মাথায় এক লাখ সাবস্ক্রাইবার ছাড়ায়। শত বাধা উপেক্ষা করে এগিয়ে যায় দুর্বার গতিতে।

আর সেই স্বীকৃতি হিসেবে ইউটিউবের কাছ থেকে ‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’ অর্জন করে এই চ্যানেলটি। এরপর তথ্য পিপাসুদের তুমুল সাড়ায় এক বছরের মধ্যেই ছাড়িয়ে যায় ১০ লাখ সাবস্ক্রাইবার।

আর সেই কাজটি দর্শকরা সঠিক তথ্য জানার যে তৃষ্ণা সেটি থেকেই যমুনার ইউটিউব চ্যানেলে প্রতিনিয়ত সাড়া দিচ্ছে।
সময়ের বিবেচনায় এমন সাফল্যের স্বীকৃতিও দিয়ে যাচ্ছে ইউটিউব।

যমুনা টেলিভিশনের প্রতি ঘণ্টার সংবাদ দর্শকদের জানাতে যমুনাটিভি বুলেটিন নামে আরও একটি ইউটিউব চ্যানেল এগিয়ে চলছে দুর্বার গতিতে। দর্শকরাও ইতিবাচক ভাবে ব্যাপক সাড়া দিয়ে যাচ্ছেন।

যমুনার ইউটিউব চ্যানেলগুলো সাবস্ক্রাইব করতে পারেন এই লিংকগুলো থেকে—

1.https://www.youtube.com/jamunatvbd
2.https://www.youtube.com/jamunatvbulletin

যমুনা অনলাইন: আরএস









Leave a reply